বলিউড

‘খুব ভুল হয়ে গিয়েছে, এই টাকাটা আমি দান করে দেবো’! ‘বিমল পানমশলা’র বিজ্ঞাপন বিতর্ক নিয়ে এবার ক্ষমা চাইতে বাধ্য হলেন অক্ষয় কুমার

সম্প্রতি অনুগামীদের অবাক করে দিয়ে জনপ্রিয় এলাইচি কোম্পানি ‘বিমল পান মশলা’র বিজ্ঞাপন দিতে দেখা গিয়েছিল জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে। প্রসঙ্গত এর আগে বলিউড বাদশা শাহরুখ খান এবং অভিনেতা অজয় দেবগনকে এই একই কোম্পানির বিজ্ঞাপনে দেখতে পেয়েছিলেন নেটিজেনরা। তবে বলিউড খিলাড়িকে বিমল পান মশলার বিজ্ঞাপন দিতে দেখে যারপরনাই অবাক হয়েছেন তারা।

কারণ অতীতে একাধিক সাক্ষাৎকারে অক্ষয় কুমার জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে তামাক ব্যবহার করেন না এবং এ ধরনের ক্ষতিকারক জিনিস তিনি পছন্দ করেন না। তাই তিনি বিমল পান মশলার বিজ্ঞাপন দিতে রাজি হওয়ায় তুমুল সমালোচনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জানিয়েছিলেন শুধুমাত্র টাকার জন্যই এ ধরনের সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের খিলাড়ি।

তবে এবার প্রকাশ্যে ক্ষমা চাইতে দেখা গেল অভিনেতা অক্ষয় কুমারকে। এদিন তিনি জানিয়েছেন এই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত সমস্ত টাকা তিনি দান করে দেবেন কোন সামাজিক উন্নয়নমূলক কাজের জন্য।পাশাপাশি ভবিষ্যতে বিজ্ঞাপনের সিদ্ধান্ত আরো ভালোভাবে ভেবে নেবেন বলে প্রতিশ্রুতি দিতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার এই ক্ষমা প্রার্থনায় তার অনুগামীদের একাংশ খুশি হলেও নেটিজেনদের একটি বড় অংশ এখনও বেশ ক্ষুব্ধ অক্ষয় কুমারের প্রতি। তারা জানিয়েছেন মোটেই অভিনেতাকে ক্ষমা করতে তারা ইচ্ছুক নন।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button