বলিউড

নেই সবার প্রিয় মানব ‘সুশান্ত’! তাও অঙ্কিতা লোখান্ডকে বাঁধতে হলো গাঁট ছড়া, ভিডিও দেখে চোখে জল সুশান্ত প্রিয় মানুষের

পুনরায় শুরু হচ্ছে দশকের প্রিয় পবিত্র রিস্তা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে পবিত্র রিস্তা ২.০ এর নতুন প্রোমো। যেটি অঙ্কিতা লোখান্ডে নিজেই ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমের একাউন্টে। যা দেখে দর্শকের অনেকেই চোখের জল ধরে রাখতে পারেননি।

প্রমতে দেখা যাচ্ছে পবিত্র রিস্তা ২.০ তে অর্চনার ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা লোখান্ডে কিন্তু সুশান্তের পরিবর্তে মানবের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শাহির শেখ। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম জি -৫ এ দেখা যাবে এটি। মানব এবং অর্চনার সাত পাকে বাঁধা পড়ার প্রমোতে দেখা যাচ্ছে একে অপরের ছবি ফোনে দেখে তারা বিয়ে করতে রাজি হয়। মহারাষ্ট্রের রীতিনীতি মেনেই বিয়ে হয় তাদের। ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি ভয়েস ওভার যেখানে শোনা যাচ্ছে কিছু সম্পর্ক একেবারেই আলাদা হয়।

ধারাবাহিকের নতুন প্রোমো অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,‘লাভ তো হোগা গি অন দ্য এয়ার, জব মানব অর অর্চনা আর দেয়ার। ওদের ভালোবাসার পথচলায় আপনিও সামিল হন। খুব শীঘ্রই পবিত্র রিস্তা আসছে জি ৫-এ।’বেশিরভাগ নেটিজেনদের বক্তব্য এই ভিডিও দেখে তারা মিস করছেন তাদের প্রিয় সুশান্তকে। অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে কমেন্ট সেকশনে একবার চোখ বুলালেই তা চোখে পড়ছে।

অনেকেই বলেছেন পুরনো স্মৃতি তারা মনের মধ্যেই রেখে দেবেন। নেটিজেনদের কথায়, ‘চোখে জল এল আর গায়ে কাঁটা দিল’, লিখেছেন একজন। অপরজন লিখেছেন, ‘ইয়য়য়ে! আর অপেক্ষা করতে পারছি না।’ আবার অন্য এক ব্যক্তির মন্তব্য, ‘আবার অর্চনা ও মানব একসঙ্গে।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা শাহির শেখ জানিয়েছেন,”আমার কাছে যখন এই ধারাবাহিকের মানবের চরিত্রে অভিনয় করার অফার আসে, তখন আমি একবারের জন্য ভেবে ছিলাম এই প্রস্তাব ফিরিয়ে দেবো। কারণ মানবের চরিত্রে সুশান্তের বদলে অভিনয় করা আমার কাছে একটা বড় চ্যালেঞ্জ।” আদৌ দর্শকদের পছন্দ হবে কিনা ভেবে চিন্তে দেখেন তিনি। অভিনেতা আরো বলেন, “সুশান্ত ও নিজের জীবনের ঝুঁকি নিতে ভালবাসত। তাই আর বেশি কিছু না ভেবেই আমি হ্যাক করে দিয়েছি।”

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Back to top button