বাংলা সিরিয়াল

“আমি জানি আমি একটা বড় ভুল করে ফেলেছি, এর জন্য আমাকে ক্ষমা করে দিন”, অকপটে স্বীকার করলেন মধুমিতা সরকার

হঠাৎই বড় ভুল করে বসলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ভুল করে নিজের মুখে স্বীকার করে নিলেন তা। তবে সেই ভুলটা কি! মধুমিতা সরকার, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ এর ব্যাপক সাফল্যের পর অভিনেত্রীকে চেনেন না এমন লোকের সংখ্যা খুবই কম। অভিনেত্রী রুপে এবং গুণে মুগ্ধ সকল দর্শকেই। ধারাবাহিকে চরিত্র এত ভালো করে ফুটিয়ে তুলেছেন থে দর্শকরা আজ অবধি তাকে রিয়েল নামের চেয়ে রিল নামে বেশি চেনে। অভিনেত্রী মধুমিতা সরকার সকলের কাছে পাখি নামেই পরিচিত। সেই ধারাবাহিকে অভিনেত্রী মধুমিতা সরকার কাজ করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের বিপরীতে।

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি গাড়ি চালাতে চালাতে ভিডিও করছেন। সেই ভিডিওতে তিনি বলছেন,‘আমি এখন গাড়ি চালাচ্ছি। আর একটা ভুল কাজ করছি। গাড়ি চালাতে চালাতে শুট করছি। এটুকু বলতে চাই, সাবধানে চালাচ্ছি। রাস্তা ফাঁকা আছে বলেই ক্যামেরাটা বের করলাম। আমার ফেভারিট রাস্তা। এই ভিডিয়ো করছি বলে কিছু মনে করো না। একা একা গাড়ি চালাচ্ছি আর ভিডিয়ো করছি, এটা ঠিক নয়, আমি জানি। কিন্তু সামনে কিছু নেই, তাই এটা করছি। আমি শুধুমাত্র সুন্দর দৃশ্যগুলো তোমাদের সঙ্গে শেয়ার করতে চাইছিলাম।’ ক্যাপশনে স্পষ্ট ভাবে তিনি লিখেছেন, ‘ডু নট টেক ড্রাইভিং ফর গ্র্যান্টেড।’

অভিনেত্রী মধুমিতা সরকার গাড়ি চালাতে সে ভালোবাসেন সেই ইঙ্গিত আগেও নানাভাবে পাওয়া গিয়েছিল। রবিবার মানে একটা ছুটির আমেজ। রবিবার মানেই দীর্ঘ একটানা একঘেয়েমি কাজ থেকে মুক্তি। নিজের মতো করে এই দিন কাটানো যায়। তাই এই দিন মধুমিতা সরকার নিজে গাড়ি নিয়ে বেরিয়ে পড়লেন লংড্রাইভে। লং ড্রাইভ তার ভীষণ পছন্দের। গাড়ি চালালেন সেটিংস সিট বেল্ট পরতেই হবে সে বার্তায় তিনি বহুবার দিয়েছেন।

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারকে আবার জুটি বাঁধতে দেখা গিয়েছে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে। বোঝেনা সে বোঝেনা শেষ হওয়ার দীর্ঘ পাঁচ বছর পর আবার অভিনেতা-অভিনেত্রী একসাথে কাজ করলেন। অভিনেতা সৌরভ চক্রবর্তী সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ হয়েছে বহুদিন হলো। দীর্ঘ কয়েক মাস তারা আলাদাই রয়েছেন। যদিও করো না পরিস্থিতির কারণে এখনো আইনী বিচ্ছেদ সম্পূর্ণ হয়নি। এখন অভিনেত্রী নিজের মতো করে সিঙ্গেলহুড জীবন যাপন করেন। মৈনাক ভৌমিকের পরিচালনায় মধুমিতা সরকারের প্রথম সিনেমা চিনি, তাতে অভিনেত্রী অভিনয় বেশ প্রশংসা পেয়েছে দর্শকমহলে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button