বাংলা সিরিয়াল

মিষ্টি বৌদির মেয়েকে কাছছাড়া করতে নারাজ গুনগুন! ‘সবেতেই বাড়াবাড়ি’, গুনগুনের এই ব্যবহারে বেজায় চটলো দর্শকেরা

স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হল খড়কুটো। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা। তবে ধারাবাহিকের একের পর এক নতুন টুইস্ট কখনো ধারাবাহিকে টিআরপির রেটিং বাড়াতে সাহায্য করছে আবার কখনো টিআরপির রেটিং কমাতে সাহায্য করছে। এই ধারাবাহিকটি শুরুর পর থেকেই টিআরপির লিস্টে প্রথম স্থান অধিকার করেছিল। কিন্তু মাঝখানে বেশ কিছুদিন টিআরপি রেটিং নামতে নামতে পঞ্চম ষষ্ঠ স্থানে জায়গা হয়েছে এই ধারাবাহিকের। যদিও মাঝে সৌজন্যে এবং গুনগুনের পুনরায় বিয়ে দেখিয়ে এক লাফে পঞ্চম কিংবা ষষ্ঠ স্থান থেকে উঠে এসেছিল দ্বিতীয় স্থানে। তারপরে আবার রেটিং কমতে শুরু করেছে এই ধারাবাহিকের।

সম্প্রতি খড়কুটো পরিবারে দেখা যাচ্ছে এক নতুন টুইস্ট। যা দেখে দর্শকরা রীতিমতো বিরক্ত হয়ে উঠছেন। কিছুদিন আগেই মিষ্টি বৌদির কোলে এসেছে তার সদ্যোজাত। বাড়িতে যখন কেউ ছিলনা তখন মিষ্টি বৌদির পেইন উঠেছিল। সেই সময়ে গুনগুন একা হাতে সামলেছে সবটা। আর তারপর থেকেই গুনগুনের একটা অধিকারবোধ জন্মিয়েছে। জন্মের পর থেকেই সেই একরত্তি মেয়েকে কাছ ছাড়া করতে চাইছেন না গুনগুন। যা মানতে পারছেন না সদ্যমা মিষ্টি বৌদি। বাড়ির সব লোক এমনকি সৌজন্যে অনেক বোঝানোর চেষ্টা করেছে গুনগুনকে। তবে কোনো কথাই যেন তার মাথায় ঢুকছেনা। দুই জায়ের মন কষাকষির এই প্রভাব টেলিভিশন মাধ্যম ছাড়িয়ে প্রভাব ফেলেছে দর্শকদের মনেও।

যার বিক্ষিপ্ত ফল দেখা যাচ্ছে নেট মাধ্যমে। সকলেই বেশ কড়া সমালোচনা করে বলছেন, “এই মেয়েটার সবেতে বাড়াবাড়ি আর মেনে নেয়া যাচ্ছে না।” আবার কেউ কেউ মনে করছেন মা হারা গুনগুন ছোট্ট প্রানকে পেয়ে মায়ের অভাব পূরণ করতে চাইছে। তবে অভিনেত্রী তৃণার অনুরাগীরা নেট মাধ্যমে অভিনেত্রীর সমর্থন এই কথা বলেছেন। তবে এই বিতর্কে অভিনেত্রীর কিমত তা জানতে চাওয়া হলে অভিনেত্রী সপাটে জবাব দিয়ে বলেছেন বিতর্ক নিয়ে তিনি কখনোই মাথা ঘামান না। ধারাবাহিকের পরিচালক তাকে যেমন অভিনয় করতে বলেন তিনি ঠিক তেমনি অভিনয় করেন।

এর পাশাপাশি অভিনেত্রী তৃণা সাহা দর্শকের সামনে প্রশ্ন রেখেছেন যদি তারা নিজের টাকা পয়সা খরচ করে কৃশ সুপারম্যানের মতো সিনেমাগুলি দেখতে পারেন তাহলে সিরিয়ালের দুটো বিয়ে দেখতে তাদের সমস্যা কোথায়!কিংবা সদাহাস্য গুনগুনের মধ্যেও যে কোন সমস্যা থাকতে পারে সেটাই তারা মেনে নিতে রাজি নন কেন! অভিনেত্রী তৃণা সাহা প্রথম অভিনয় জগতে পা রাখেন খোকাবাবু ধারাবাহিকের হাত ধরে।

Back to top button