বলিউড

‘আমাকে Pathan 2-এ নেবেন’, শাহরুখ খানের আগামি ছবিতে নিজেকে দেখতে চান সুপারস্টার মিমি, স্বয়ং শাহরুখ খানের কাছে সেই আবদার করলেন অভিনেত্রী

দীর্ঘ কয়েক বছরের অপেক্ষার অবসান। অবশেষে বড়পর্দায় অনেকদিন বাদে ফিরছেন বলিউডের কিং খান। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে SRK এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি পাঠান। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবি একটি গান বেশরম রং। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় কান্ড চলছে। এরইমধ্যে গত শনিবার রাতে #AskSRK টুইটারের ঝড়। এইদিন ১৫ মিনিটের জন্য তিনি সকলের সকল প্রশ্নের উত্তর দিয়েছেন। আর এই সুযোগে টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী ও SRK এর দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন।

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী #Ask Srk সেশনে লিখেছেন, “Pathan 2-এ আমাকে নেবেন?” সেই সঙ্গে তিনি আরও বলেন, আমাদের ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ’। তবে এই প্রশ্নের উত্তরে কোনো জবাব আসেনি শাহরুখ খানের দিক থেকে। হয়তো লাখ লাখ প্রশ্নের মাঝে নজরে পড়েনি।

ঘটনায় এক নেটিজেন লিখেছেন, “উনি কোনও বাঙালিকে রিপ্লাই দিচ্ছেন না। আমি অনেকক্ষন ধরে চেষ্টা করছি।” প্রত্যুত্তরে মিমি বলেন, “এই ধরণের কথা বলবেন না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন, উনি SRK , লক্ষ লক্ষ মানুষ ওনার কাছে পৌঁছানোর চেষ্টা করছেন, কোনও মানুষের পক্ষেই সব প্রশ্নের উত্তর দেওয়া সম্ভবপর নয়।”

Back to top button