বাংলা সিরিয়াল

শুরুর কয়েকদিনের মধ্যেই বদলে গেলো জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুলির নাম! নিম ফুলের মধু হলো ডিম ফুলের মধু আর সোহাগ জল পরকীয়ার জল, তোমার খোলা হাওয়া থেকে তোমার খোলা প্যান্ট! কীভাবে সম্ভব?

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতে শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। সেখানে জি বাংলার পর্দাতেও শুরু হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো নিম ফুলের মধু,সোহাগ জল এবং তোমার খোলা হাওয়া। তবে মাত্র কয়েক দিন হয়েছে এই ধারাবাহিক গুলি শুরু হয়েছে। এরই মধ্যে ধারাবাহিকের নাম পরিবর্তন হয়ে গেল। ধারাবাহিক গুলিতে পরিচিত অভিনেতা অভিনেত্রীদের দেখা গেল তাদের জুটি একেবারেই নতুন দর্শক মহলে।

প্রসঙ্গত নিম ফুলের মধুতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে। সোহাগ জলে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে । এবং তোমার খোলা হাওয়া ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা শুভঙ্কর সাহা এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। কিন্তু এবার এই তিন ধারাবাহিকের নাম বদলে রাখা হল ‘ডিম ফুলের মধু’, ‘পরকীয়ার জল’ আর ‘তোমার খোলা প্যান্ট’।

অবাক হচ্ছেন নিশ্চই? আসলে এই তিন ধারাবাহিক নিয়ে এক নেটিজেন সমালোচনা করে লিখেছেন, “নতুন শুরু হওয়া সিরিয়াল গুলোর মধ্যে আমার সবথেকে ভালো লাগছে বাংলা মিডিয়াম আর পঞ্চমী আর সবথেকে নিকৃষ্ট,জঘন্য, থার্ড ক্লাস লাগছে ডিম ফুলের মধু আর পরকীয়ার জল আর তোমার খোলা প্যান্ট..
আপনার?”

Back to top button