বাংলা সিরিয়াল

বাড়ির ছাদে বলিউড গানে দুর্দান্ত ভঙ্গিতে নেচে নেটদুনিয়া কাঁপালো টলিউড জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে সকলেই এক নামে চেনেন। স্টার জলসার সাঁঝের বাতি ধারাবাহিকে প্রথম তাকে দেখা গিয়েছিল নায়িকা চারুর বোনের ভূমিকায়। এই ধারাবাহিকে চুমকির চরিত্রটি করতেন তিনি, এই চরিত্রটি প্রথমে নেতিবাচক হলেও পরে পজিটিভ হয়ে যায়। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পরে সাইড চরিত্র থেকে লিড চরিত্রে কাজ করতে আসেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’-তে তাকে দেখতে পাওয়া যায় খুকুমণির চরিত্রে। এই ধারাবাহিক টি ভীষণ রকম জনপ্রিয় হয়েছিল আর তার থেকেও বেশি জনপ্রিয় হয়েছিল খুকুমণির ডায়লগ ‘পেঁপে দিয়ে চেপে’।

এই ধারাবাহিকটি শেষ হওয়ার পরে স্টার জলসার জন্মাষ্টমী উপলক্ষে করা একটি অনুষ্ঠানে দীপান্বিতা কে দেখতে পাওয়া যায়, যশোদা মায়ের চরিত্রে, তারপর আর কোন ধারাবাহিক বা অনুষ্ঠানে তাকে দেখতে পাওয়া যায় নি। বর্তমানে তাকে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র এ ক্যাপ্টেন এর ভূমিকায় দেখতে পাওয়া যায়।

অনেকেই জানতেন না যে তিনি অভিনেত্রীর পাশাপাশি একজন ভালো ডান্সার ও, এই রিয়েলিটি শো টি দেখে মানুষ তার নৃত্য ক্ষেত্রে পারদর্শিতার কথা জানতে পারেন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে একটিভ, প্রায়‌ই তিনি নানান রকম রিল ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং সেগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেই রকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ‌

এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট এর একটি টপ পরেছেন অভিনেত্রী, কালো রঙের একটি স্কার্ট ও পরেছেন তিনি। প্রায় এক লক্ষেরও বেশি মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন আর ১৭ হাজারের বেশি লোক এই ভিডিও পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button

Ad Blocker Detected!

Refresh