বলিউড

মাত্র ৫ বছর বয়সেই বলিউডে পা রাখতে চলেছে ছোট্ট তৈমুর, অনিল কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে এই তারকা পুত্র কে

বলিউড ইন্ডাস্ট্রিতে নেপোটিজম শব্দটি সকলেরই পরিচিত। প্রথম থেকেই এই নেপোটিজম হয়ে আসছে। কিন্তু সম্প্রতি কয়েকদিন ধরে এই নিয়ে প্রতিবাদ হচ্ছে। গোড়া থেকেই বলিউডের অভিনেতা, পরিচালকেরা নিজেদের সন্তানদেরও ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিল। তার মধ্যে অন্যতম হলো কাপুর পরিবার। রণধীর কাপুর বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হবার পর তার দুই মেয়ে কারিনা এবং করিশ্মা কেও বলিউড ইনস্টিতে নিয়ে এসেছিলেন। সেই প্রথায় চলেছে দীর্ঘদিন ধরে। এবারে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে কারিনা কাপুর এবং সাইফ আলী খানের পুত্র তৈমুর আলী খান। মাত্র পাঁচ বছরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে তৈমুর। আর এই তথ্য ফাঁস করলেন খোদা অনিল কাপুর। অনিল কাপুরের সঙ্গে আগামী কোন এক ছবিতে দেখা যাবে তৈমুর কে। তবে এত অল্প বয়সে কোন চরিত্রে দেখা যাবে তৈমুর কে তা নিয়ে সকলেই প্রশ্ন আর এই তথ্য ফাঁস করলেন অনিল কাপুর।

সম্প্রতি হিন্দি টেলিভিশন রিয়েলিটি শো এর জগতে নতুন শুরু হয়েছে যেখানে সঞ্চালকের দায়িত্বে রয়েছেন অভিনেতা রিতেশ দেশমুখ। সেখানেই অভিনেতা অনিল কাপুরকে প্রশ্ন করেন বলিউড ইন্ডাস্ট্রিতে কার কার সঙ্গে অভিনেতার ভালো বন্ধুত্ব রয়েছে এর উত্তরে অনিল কাপুর জানান অমিতাভ বচ্চন, শাহরুখ, সলমন, আমির এঁরা তো রয়েছেনই, এছাড়াও রণবীর কাপুর, রণবীর সিংদের সঙ্গেও ভাল বন্ধুত্ব রয়েছে অনিল কাপুরের। তবে এতজনের মধ্যে অনিল কাপুর তৈমুরের নামও উল্লেখ করেন। আর তৈমুরের নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গে রিতেশ অবাক হয়ে জিজ্ঞাসা করেন তৈমুরের সাথে কিভাবে বন্ধুত্ব হল? সেই সময়ে অনিল কাপুর জানান যে তৈমুর সঙ্গে তার দারুন বন্ধুত্ব। একসঙ্গে একটি ছবিতে কাজও করেছেন তারা সেখানে তৈমুরের বাবার চরিত্রে দেখা যাবে অনিল কাপুর কে।

আসলে পুরো ব্যাপারটাই অনিল কাপুর মজার ছলে বলেছেন। অনিল কাপুরের বয়স ৬৫ কাছাকাছি। তবে তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি ইতিমধ্যে ষাট বছর অতিক্রম করেছেন। এখনো তরুণ অভিনেতাদের তিনি পালা দিয়ে চলতে পারেন। আর তাই জন্য মজার ছলে তিনি বলেছেন তিনি এখনো ভীষণ এভারগ্রীন যা তাকে সাধারণত সবসময় বলা হয়ে থাকে। আর এই নিয়ে তিনি বেশিরভাগ সময় মজা করে থাকেন। উল্লেখ্য এর আগেও সাইফ আলী খান চেয়েছিলেন তার পুত্র তুই বিজ্ঞাপনে কাজ করুক। কিন্তু কারিনা কাপুরের বিরোধিতা করেন। তিনি চাননি তার ছেলে এত ছোট বয়সে রোজগারে নামুক।

Back to top button