বাংলা সিরিয়াল

বাড়িতে শান্তশিষ্ট ঘরোয়া ও অফিসে ডাকাবুকো স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার-দ্বৈত চরিত্রে চমকে দেওয়া জগদ্ধাত্রীর আসল পরিচয় জানলে চমকে যাবেন আপনি!

জি বাংলায় সাম্প্রতিককালে একটি নতুন ধারাবাহিকের প্রোমো এসেছে। ধারাবাহিকের নাম ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে জগদ্ধাত্রী নামের একটি মেয়ে যাকে সবাই অত্যন্ত সাধারণ ভাবে। অত্যন্ত ভীতু একটি মেয়ে হিসেবে চেনে, কিন্তু সেই আসলে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের অফিসার। সে একা হাতে দুর্নীতি দমন করে এগিয়ে যায়। তার মুখের ফেমাস ডায়লগ জগদ্ধাত্রী পা রাখে যেখানে, পাপ মুছে যায় সেখানে। জগদ্ধাত্রী চরিত্রে যিনি কাজ করছেন তিনি নবাগতা।

তবে এর আগে কোন কাজ না করলেও প্রোমো তে তার অভিনয় দেখে বোঝার উপায় নেই। দুর্দান্ত অভিনয় করে রীতিমতো ফাটিয়ে দিয়েছেন তিনি, নায়িকার নাম অঙ্কিতা মল্লিক। টেলি পর্দায় এই তার প্রথম পা রাখা, তবে গ্ল্যামার ওয়ার্ল্ড এর সাথে তিনি বহুদিন ধরেই যুক্ত। হ্যাঁ তিনি একজন জনপ্রিয় পেশাদার মডেল। মডেলিং করার জন্য অনেককেই তাকে চেনেন তাই তাকে দেখে অনেকটা চেনা চেনা মনে হয়।

এর আগে একাধিক জনপ্রিয় ব্যান্ডের প্রচার মুখ হিসেবে কাজ করেছেন অঙ্কিতা। একাধিক শাড়ির বিজ্ঞাপনের প্রচারের হোডিং এও কাজ করেছেন তিনি। ইনস্টাগ্রামে তার একাধিক ছবি নজরে পড়ে, সেগুলি দেখলে বোঝা যায় শাড়ির সাথে সাথে পাশ্চাত্য পোশাক ও তিনি ভালো মতো ক্যারি করতে পারেন। বর্তমানে অঙ্কিতার ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ার সংখ্যা প্রায় ১২ হাজার। তবে আগামী দিনে যে সেই ফলোয়ার সংখ্যা আরো উত্তরোত্তর বাড়বে সে কথা বলায় বাহুল্য। কারণ জগদ্ধাত্রীদের প্রোমো দেখে ইতিমধ্যেই অনেকে তার ফ্যান হয়ে গিয়েছেন।

প্রোমো তে দেখা যাচ্ছে, তার দুই রকম চেহারা। পারিবারিক অনুষ্ঠানে পরিবারের মধ্যে সকলে তাকে শান্ত শিষ্ট ভীতু একটি মেয়ে বলেই জানে, যে অল্পতেই ভয় পেয়ে যায়, অন্যদিকে সেই তার কর্মক্ষেত্রের ডাকা বুকো স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। একটি সাক্ষাৎকারে অঙ্কিতা ব্লুজের কর্ণধার স্নেহাশীষ চক্রবর্তীর উদ্দেশ্যে বলেন,“ আমাকে জগদ্ধাত্রী হিসেবে বেছে নেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে জগদ্ধাত্রী হিসেবে গড়ে তোলার জন্য অশেষ ধন্যবাদ।”

Back to top button