বাংলা সিরিয়াল

‘পোশাকের নিচে প্যান্ট নেই’! বো;ল্ড ফটোশুটে ধরা দিলেন পর্দার সত্যবতী, বাঙালি অভিনেত্রীর এমন ভিডিও দেখে নোংরা মন্তব্য

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুণ একটিভ সব্যসাচী পুত্রবধূ রিধিমা ঘোষ। সোশ্যাল মিডিয়াতে হামেশাই বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন অভিনেত্রী। বর্তমানে টলিউডের সত্যবতীর চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। বর্তমানে সকলের কাছে সত্যবতী নামে বেশ পরিচিত অভিনেত্রী। আসলে বোমকেশ এর স্ত্রীর চরিত্রে কাজ করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি দর্শক মন্ডলী থেকে। যদিও এর আগে বহু ধারাবাহিক এবং সিনেমাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে এই চরিত্রে অভিনয় করে যেন আলাদা জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

তাই সকলেই এখন রিধিমাকে সত্যবতী হিসেবেই দেখতে পছন্দ করেন। সত্যবতীর সেই সাদামাটা গৃহবধূর লুক, শাড়িতে তার সেই স্নিগ্ধ চেহারাই এখন রিধিমার মধ্যে খোঁজেন দর্শক। কিন্তু সম্প্রতি কিছু ছবি এবং ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। দর্শকরা রিধিমাকে এই রূপে একেবারেই মেনে নিতে পারছেন না।

সম্প্রতি একটি ফটোশুটে মাধ্যমে ধরা দিয়েছেন অভিনেত্রী এবং সেই ফটোশুটের ভিডিওটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে রিধিমার পরনে রয়েছে সবুজ রঙের একটি টিশার্ট কিন্তু নিচে কোন পোশাক পড়েনি তিনি। যার ফলে কটাক্ষের শিকার হয়েছে অভিনেত্রী। একাংশ নেটিজেনদের দাবি এ কেমন অবস্থায় ধরা দিয়েছেন সত্যবতী। এভাবে মানায় না তাকে আবার অনেকের দাবি রিধিমা কে এই রূপে দেখবেন তারা কেউ ভাবতেও পারেননি। আসলে বর্তমানে বোল্ড ফটোশুট যেন একটা ট্রেন্ডে পরিণত হয়েছে। সকল অভিনেতা অভিনেত্রী রায় বোল্ড ফটোশুটে মাধ্যমে ধরা দিচ্ছেন। কিন্তু ঋদ্ধিমা সাধারণত এই ধরনের ফটোশুট বা এই ধরনের ছবি পোস্ট করে না তাই অভিনেত্রীকে হঠাৎ করে এই রূপে মেনে নিতে দর্শকদের একটু অস্বস্তি হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)

Back to top button