টলিউড

‘চারিদিকে নেতিবাচক কথা ছড়াচ্ছে, আমার বায়োপিক বানাতে হবেনা’! সরকারি বৈঠকে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কালীঘাটের একটি নিম্ন মধ্যবিত্ত পরিবার থেকে তিনি উঠে এসে জায়গা করে নিয়েছেন নবান্নে। তার লড়াই অনেকটা সিনেমার মতো এমনটাই বলে থাকেন তার অনুগামীরা। যে কারণে তাকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছা বরাবরই রয়েছে টলিউডের নাম করা পরিচালকদের। তবে এবার নিজেকে নিয়ে সিনেমা বানানোর ব্যাপারে একেবারে বারণ করে দিতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এদিন এক সরকারি বৈঠকে বাংলার উন্নতি নিয়ে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন এমন অনুষ্ঠান তৈরি করা উচিত যার মাধ্যমে বাংলাকে আরো ভালোভাবে মানুষ জানতে পারে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন এখন বাংলাকে নিয়ে নানা রকম নেতিবাচক কথা ছড়াচ্ছে তাই এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে বাংলার ভালো দিকগুলি সকলের সামনে উঠে আসতে সক্ষম হবে।

তবে নিজেকে নিয়ে সিনেমা বানানোর ব্যাপারে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি চান না তার আত্মজীবনী নিয়ে কোন সিনেমা তৈরি হোক। প্রসঙ্গত এর আগে মুখ্যমন্ত্রীকে নিয়ে তৈরি হয়েছিল একটি সিনেমা যেখানে তার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী শতাব্দী রায়কে। তবে বক্স অফিসে সাফল্য লাভ করতে সক্ষম হয়নি সেই সিনেমাটি। এদিন আরো একবার নতুন করে নিজের বায়োপিক নিয়ে সমস্ত সন্দেহের অবসান ঘটাতে দেখা গেছে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Back to top button