বলিউড

‘ইজিপ্টের মুসলিম যুবকের সাথে প্রেমে মত্ত কঙ্গনা রানাউত’! ফিল্ম-সমালোচক KRK’র বিস্ফোরক দাবিতে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম বিতর্কিত ফিল্ম সমালোচক হলেন কে আর কে। ফিল্ম রিভিউ এর পাশাপাশি একাধিকবার তাকে বলিউডের অভিনেতা এবং অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কিত মন্তব্য করতে দেখা গেছে। পাশাপাশি প্রায়ই তিনি বলি তারকাদের প্রেমের সম্পর্ক নিয়ে ভবিষ্যৎবাণীও করে থাকেন। এবার তেমনই একটি বিস্ফোরক দাবিতে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন জনপ্রিয় এই ফিল্ম সমালোচক।

টুইটারকে হাতিয়ার করিয়ে এদিন তিনি দাবি করেন যে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত মিশরের এক মুসলিম ব্যক্তি, নাম ইমরান তাকে ডেট করছেন।পাশাপাশি গোটা বিষয়টিকে তিনি লাভ জিহাদ বলেও মন্তব্য করেন। গোটা বিষয়টি এদিন টুইটারে তুলে ধরার পরে তিনি আরো দাবি করেন যে অভিনেত্রী কঙ্গনা রানাউতের থেকে এ ধরনের কাজ তিনি আশা করেননি।

তবে এরপরই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হলে তড়িঘড়ি টুইটটি মুছে দেন কেআরকে। তবে ততক্ষনে টুইটের স্ক্রিনশট রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপরই নেটিজেনরা খেয়াল করেন কিছুদিন আগেই কঙ্গনা তার ইনস্টাগ্রামে এক ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। তবে সে ব্যক্তির নাম ইমরান নয় বরং রিজওয়ান।

যদিও গোটা বিষয়টি নিয়ে কঙ্গনা এখনো কোনো মন্তব্য করেননি। তবে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন লাভ জিহাদ নিয়ে যেভাবে কঙ্গনা মাঝেমধ্যেই সরব হন সোশ্যাল মিডিয়ায়, তিনি ব্যক্তিগত জীবনে কোন মুসলিম ব্যক্তির সঙ্গে প্রেম করলে তা দ্বিচারিতা ছাড়া আর কিছুই নয়।

Back to top button