Story

‘আমায় কখনো অডিশন দিতে হয়নি’, নেগেটিভ চরিত্র দিয়েই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর গ্ল্যামার ওয়ার্ল্ডে পথ চলা শুরু! রইলো তার স্ট্রাগলের গল্প

জি বাংলার মিঠাই ধারাবাহিকের মিঠাই কে চেনেন না এমন হয়তো খুব কম মানুষই আছে। ধারাবাহিকটি শুরুর পর থেকে টিআরপি লিস্ট এর সর্বোচ্চ স্থান অধিকার করে দিয়েছেন। প্রত্যেক সপ্তাহে নতুন নতুন চমক এই ধারাবাহিকের টিআরপি রেটিং বাড়াতে যথেষ্ট সাহায্য করছে। এর প্রভাব দেখা যায় প্রত্যেক বৃহস্পতিবার এর টিআরপির লিস্ট এই। তবে মিঠাইকে চিনলেও অনেকেই জানেন না তার পথ চলার আখ্যান।

সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনয় করছেন এক সাধাসিধে মিষ্টি মেয়ের চরিত্রে। তবে গ্ল্যামার জগতে পা রেখেছিলেন নেতিবাচক মুখ্য চরিত্রের মধ্যে দিয়ে। প্রথমেই তিনি মূল খলনায়িকা হিসেবে অভিনয় করেছিলেন এক ধারাবাহিকে। ২০১৬ সাল থেকে ২০১৮ সাল অবধি ‘এ আমার গুরুদক্ষিণা ধারাবাহিকে ঝিল্লির চরিত্রে অভিনয় করতেন তিনি। যেটি কালার্স বাংলায় সম্প্রচারিত হতে দেখা যেত।

২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত স্টার জলসায় সম্প্রচারিত ‘জয় কালী কলকাতা ওয়ালী’ ধারাবাহিকে রাকা চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। একই চ্যানেলের ‘গোপাল ভাঁড়’ এ জান্নবি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। এই চ্যানেলেরই ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে পুটুল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী সৌমিতৃষাকে। তবে এতদিন খুব একটা নজর কাড়তে পারেননি অভিনেত্রী।

সান বাংলা ‘কনে বউ’ ধারাবাহিকে কলি সেন এর মুখ্য চরিত্রে অভিনয় করা কালীন অভিনেত্রী সবার নজর কাড়তে শুরু করেন। ২০১৯ থেকে ২০২০ পর্যন্ত টানা সম্প্রচারিত হয় এই ধারাবাহিকটি। তবে মিঠাই ধারাবাহিক অভিনেত্রীর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে আসে। এই ধারাবাহিকের সাফল্য প্রায় ২১ সপ্তাহজুড়ে জারি রয়েছে। এতদিন ধরে নিজের স্থান টিকিয়ে রাখা খুব একটা সহজ কথা নয়।

কিছুদিন আগেই এই ধারাবাহিকের দৌলতে অভিনেত্রীকে দেখা গিয়েছিল ‘মিস্টার ইন্ডিয়া’ ছবিতে শ্রীদেবীর গান। হাওয়া হাওয়াই এর মত সেজে দর্শকের মন জিতেছিল মিঠাই। উল্লেখ্য বর্তমানে সম্প্রচারিত পর্বে দেখা গেছে উচ্ছেবাবু তার প্রিয় টেস’কে চ্যালেঞ্জ জানিয়েছেন। চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেছেন মিঠাই এর সাথে কাপল ডান্স করবেন।

Back to top button