বলিউডStory

সিক্রেট ফাঁস ছোটবেলার! রক্তের সম্পর্ক থাকা সত্ত্বেও বোন কৃষ্ণাকে কেনো সৎ পরিচয় দিতেন টাইগার শ্রফ? বারবার নিজের মুখেই স্বীকার করেছেন দাদা টাইগার শ্রফ

বলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিডের মধ্যে জ্যাকি শ্রফ এবং পরিচালক আয়েশা শ্রফের পুত্র টাইগার শ্রফ ও কৃষ্ণা শ্রফ অন্যতম। পৃথিবীতে সব সম্পর্ক গুলোর মধ্যে অন্যতম একটি পবিত্র এবং সুন্দর সম্পর্ক হলো ভাই বোনের সম্পর্ক। সমস্ত ভাই-বোনদের মধ্যে দুষ্টুমি ভালোবাসা আগলে রাখা সমস্ত কিছুই থাকে। এই ঘটনাগুলো থেকে বাদ পড়ে না স্টার কিডরাও। সমস্ত ভাই-বোনদের মধ্যে টম জেরি সম্পর্ক থাকে।

সম্প্রতি কৃষ্ণা শ্রফ নিজের এবং দাদা টাইগারের ছোটবেলার কিছু মুহূর্ত এবং সেক্রেট ভাগ করে নিয়েছেন এক সাক্ষাৎকারে। সে সাক্ষাৎকারে কৃষ্ণার নিজেকে এবং টাইগারকে টম এন্ড জেরি সঙ্গে তুলনা করেছেন এবং বলেছেন “আমাদের বাড়িতে হামেশাই আমার এবং দাদার মধ্যে মারপিট ঝগড়া ঝাটি হতো, আমরা দুজনেই টম এন্ড জেরির মতো।”

তবে কৃষ্ণার মতে টম হলেন তিনি এবং টাইগারকে তিনি জেরির সঙ্গে তুলনা করেছেন। কৃষ্ণ বলেছেন “আগে আমরা দুজনে একেবারেই আলাদা ছিলাম, আগে আমার ওজন বেশি ছিল এবং টাইগার খুবই কম ওজনের রোগা-পাতলা ছিল তাই আমাকে দেখে ওর চেয়ে বড় লাগতো তাই আমি টম।”

তবে টাইগার সম্পর্কে কৃষ্ণা সবচেয়ে বড় সিক্রেট ফাঁস করেন তিনি বলেন ছোটবেলা টাইগার কৃষ্ণাকে জ্বালানোর জন্য তার মাথা নাড়িয়ে বলতো আমাকে দত্তক নেয়া হয়েছে, আমি কখনোই এই ধরণের মজা করতাম না কিন্তু টাইগার সব সময় আমাকে এই নিয়ে ক্ষ্যাপাতো। আর আমিও বোকা ছিলাম তাই ওর এই কথায় বিশ্বাস করে যেতাম আর কষ্ট পেতাম এবং মা-বাবার কাছ থেকে প্রশ্ন করতাম এই কথা সত্যি কিনা।

কৃষ্ণা জানান এখনো ছোটবেলার সেই দিনগুলোর কথা মনে পড়লে তার হাসি পায় তবে সময়ের সাথে যাতে টাইগার একজন দায়িত্ববান ভাই হিসেবে পরিণত হয়েছে। কীভাবে তিনি কৃষ্ণাকে সর্বক্ষণ সুরক্ষার মধ্যে রাখেন তাও জানিয়েছেন।

Back to top button