Story

ইমরানের সাথে ঘনিষ্ট দৃশ্যে শ্যুটই হল কাল! ‘আশিক বানায়া আপনে’ ছবিটির পর তনুশ্রী দত্তের কেরিয়ার শেষ, বিস্ফোরক তনুশ্রী

‘আশিক বানায়া আপনে’ ছবিটি বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট একটি সিনেমা। ২০০৫ সালে এই সিনেমাটি মুক্তি পেয়েছিল। এরপর বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল।

এই ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছিলেন তনুশ্রী দত্ত। এই সিনেমায় অভিনয় করার পর জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে গিয়েছিলেন এই অভিনেত্রী। তবে তা যে খুব সুখকর হয়েছিল তা নয়।

‘আশিক বানায়া আপনে’ সিনেমাতে তনুশ্রী দত্তের দেখা মিলেছিল হট বোল্ড অবতারে। এই ছবিতে ইমরান হাশমির সঙ্গে অভিনেত্রী তনুশ্রী দত্তকে বেশ অনেকগুলো দৃশ্যে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। এই ছবিতে অভিনয় করার পর থেকে অভিনেত্রী তনুশ্রী দত্তের কেরিয়ার থমকে গিয়েছিল।

‘আশিক বানায়া আপনে’ ছবিতে অভিনয় করার পর থেকেই অভিনেত্রী তনুশ্রী দত্তের কাছে এই ধরনের চরিত্রেই আসতে থাকে অভিনয়ের জন্য। যা তিনি একেবারেই চাননি।

অভিনেত্রী একটু অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। তবে তার কাছে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে অভিনীত চরিত্রের মতই চরিত্রে অভিনয় করার জন্য বারবার অফার আসতে থাকে। ঐ সময়ে অভিনেত্রী একটু অন্য ধরনের চরিত্রে অভিনয় করার জন্য অপেক্ষা করেছিলেন কিন্তু দুর্ভাগ্যবশত তা করার সুযোগ তার হয়নি। এরপর থেকেই তার অভিনয় জীবন থমকে গিয়েছে।

এখন তাঁকে বড় পর্দায় দেখা যায়না বললেই চলে। সিনেমা জগৎ থেকে অনেকটাই দূরত্ব তৈরি হয়ে গেছে অভিনেত্রী তনুশ্রী দত্তের। এই অভিনেত্রীর মত হয়তো অনেক অভিনেত্রীরাই আছেন যাদের অভিনয় জীবন থমকে গিয়েছিল এমনই কিছু কারণে। সব সাধারণ মানুষের জানার চৌহদ্দির মধ্যে নয়।

বলিউড মানেই এক বিশাল গ্ল্যামার ওয়ার্ল্ড। যেখানে প্রতিনিয়ত আত্মপ্রকাশ করছে বহু অভিনেতা-অভিনেত্রীর এবং তার সাথে সমান তালে ভিড়ে হারিয়ে যাচ্ছে বহু তরুণ অভিনেতা-অভিনেত্রীরা। বলিউড ইন্ডাস্ট্রিতে ঘটে যাওয়া সমস্ত ঘটনা আমাদের জানা সম্ভবনা। মাঝে মাঝে ছোট ছোট কিছু ঘটনা উঠে আসে মানুষের সামনে যা শুনে রীতিমত অবাক হয় সকলে।

Back to top button