বাংলা সিরিয়াল

বিয়ের পর প্রথমবার জন্মদিনে, অভিনেত্রী ত্বরিতা ফাইভ স্টার হোটেলে সারপ্রাইজ দিলেন মনের মানুষকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

টেলিভিশনের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় দুটি মুখ হল সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং ত্বরিতা। সম্প্রতি জন্মদিন গেল সৌরভের, আর সৌরভের জন্মদিন পালন করতেই স্ত্রী ত্বরিতা তাকে দিল দারুণ সারপ্রাইজ।

চলতি বছরেই সৌরভ এবং ত্বরিতা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের সুখী দাম্পত্য জীবন বারবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে। বিয়ের পর সৌরভের প্রথম জন্মদিনে তাকে সারপ্রাইজ দিলেন অভিনেত্রী।

চলতি বছরই আগস্ট মাসে স্ত্রী ত্বরিতার জন্মদিনে একগুচ্ছ উপহার দিয়েছিলেন সৌরভ। এবারের সৌরভের জন্মদিনে অভিনেত্রী একটি ফাইভ স্টার হোটেলে দারুন আয়োজন করলেন। ফুলের তোড়া কেক ডেজার্ট ড্রিঙ্কস সবকিছু দিয়েই সাজানো ছিল সৌরভের জন্মদিনের টেবিল।

ফাইভ স্টার হোটেলে বসে সৌরভের জন্মদিন পালন করলেন ত্বরিতা। ত্বরিতাই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এসেই সমস্ত ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘এত ভালো একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি নিজেকে ভাগ্যবতী মনে করি’।

ঐদিন সৌরভের জন্মদিন উপলক্ষে চার রকম ফ্লেভারের কেক এনেছিলেন ত্বরিতা। এছাড়াও একটি ডায়মন্ড কাটিংয়ের লাল রঙের হার্ট শেপের স্পেশাল কেক ছিল। বাকি কেক গুলি ছিল ম্যাংগো, চকলেট এবং ভ্যানিলা ফ্লেভার এর। সৌরভের জন্মদিনে নেটিজেন সহ বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা ও শুভেচ্ছা বার্তা জানিয়েছে তাকে।

দীর্ঘ তিন বছর সম্পর্কে থাকার পর চলতি বছর ১৫ ই জানুয়ারী সাত পাকে বাঁধা পড়েন সৌরভ ত্বরিতা। বর্তমানে দুজনেই টেলিভিশনে ছোট পর্দায় অভিনয় করছেন সৌরভকে আমরা দেখতে পাই স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক ‘গ্রামের রানী বিনাপানি’তে এবং ত্বরিতা কে আমরা জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ কড়িখেলা’ তে দেখতে পাই।

Back to top button