বলিউড

জেনে নিন বলিউডের কোন জনপ্রিয় তারকারা হোলির দিন রঙের থেকে দূরে থাকেন নিজেদের সমস্ত অদ্ভুত কারণের জন্য

কদিন আগেই ছিল রঙের উৎসব। ছোটো থেকে বড় সকলেই মেতে উঠেছিল রঙের উৎসবে। শুধুমাত্র সাধারণ মানুষ নয়, এই দিন সেলিব্রিটিরাও মেতে উঠেছেন রং খেলায়। বলিউডের বড় বড় সেলিব্রেটিরা নিজেদের বাড়িতে আয়োজন করেন রং খেলার। তবে জানেন কি এই সমস্ত বড় বড় সেলিব্রিটিদের মাঝেও এমন অনেকে হয়েছেন যারা রং খেলতে একেবারেই পছন্দ করেনা। তার পেছনেও বেশ কিছু অদ্ভুত কারণ রয়েছে। যা শুনলে আপনিও অবাক হয়ে যেতে পারেন। আজকের প্রতিবেদনে আপনাদের সেই সাতজন জনপ্রিয় সেলিব্রেটিদের কথাই বলব।

১. করিনা কাপুর : বলিউডের বেবো হোলিতে রং খেলেন না। তার বিশেষ কারণ হলো ছোটবেলায় তিনি তার দাদু রাজ কাপুরকে হারিয়েছিলেন এই দোলের উৎসবের দিন। তাই তারপর থেকে আর তিনি রং খেলেননি কখনো।

২. রণবীর কাপুর : করিনা এবং রণবীর একই বংশের। যদিও রণবীর কে এক আগে বেশ কয়েকটি ছবিতে আমরা রং খেলতে দেখেছি। কিন্তু রণবীর ও ঠিক ওই একই কারণে জন্য কখনো আর রং খেলেন না।

৩. করণ জোহর : বলিউডের জনপ্রিয় পরিচালক করণ ছোটবেলায় অনেক রং খেলেছেন কিন্তু একবার নাকি তাকে মাথার মধ্যে কেউ পচা ডিম ছুড়ে মেরেছিল তারপর থেকে সেই ভয় আর তিনি কখনো রং খেলেননি।

৪. অর্জুন কাপুর : অর্জুন কাপুর কখনোই রং খেলতে নাকি ভালোবাসতেন না। তার রঙে নাকি অ্যালার্জি রয়েছে যার কারণে তিনি সব সময় হোলির দিন রং থেকে দূরে থাকেন।

৫. রণবীর সিং : বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর নিজের ফ্যাশনের জন্য বলিউডে চর্চায় থাকেন। রং খেলেনা কখনো তার নাকি ওসিডি রয়েছে অর্থাৎ পরিছন্নতা নিয়ে সমস্যা রয়েছে তার।

৬. জন আব্রাহাম : বলিউডের এই জনপ্রিয় অভিনেতা কখনো রং খেলেন না। কারণ হোলির সময় অনেকেই জোর করে রং মাখিয়ে দেন আর এ ব্যাপারটা একেবারেই পছন্দ নয়। জন তাই হোলির দিন দূরেই থাকেন।

৭. টাইগার শ্রফ : বলিউডের এই জনপ্রিয় অভিনেতা নাকি রঙে ভয় পান। যার কারণে ছোটবেলায় রং খেললেও বড় হয়ে আর কখনোই সেভাবে রং খেলতে দেখা যায় না তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh