টলিউড

নিয়োগ দুর্নীতি কান্ডে ইডি এবারে তলব করলেন টলিউড অভিনেতা বনিকে! কুন্তলের ব্যাংকের নথিতে নাম রয়েছে বনির! তবে কী দুর্নীতির কালো টাকা গিয়েছিল বনির কাছেও?

দুর্নীতি কান্ডের জেরে উত্তাল হয়ে রয়েছে বঙ্গ রাজনীতি। এই সরগমের মধ্যে দুর্নীতির রহস্য ভেদের জন্য সারাক্ষণ তৎপর হয়ে রয়েছে ইডি। সকলেই হয়তো জানেন এই দুর্নীতি কাণ্ডের জন্য গ্রেপ্তার হয়েছেন হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ। কিন্তু এবার এই দুর্নীতি কাণ্ডের মধ্যে এই প্রথম এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তলব করল কোন অভিনেতাকে। জানা গিয়েছে ইডি তরফে তলব করা হয়েছে বনি সেনগুপ্তকে।

জানা যায় ইডির তরফে বনিকে তলব করা হয়েছে কারণ হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের ব্যাংকের নথিতে নাম মিলেছে অভিনেতা বনির। প্রসঙ্গত এর আগেই কিছুদিন ধরে শিক্ষক নিয়োগ কেলেঙ্কারিতে নাম চলে এসেছিল এক অভিনেত্রীর। এরই মধ্যে নিয়োগ দুর্নীতি কান্ডে আবার তলব বনিকে। এছাড়াও কোন দলের আরো বেশ কয়েকজন এজেন্টকেও চলতি সপ্তাহতেই তলব করা হয়েছে। আর একটু লক্ষ্য করলে দেখা যাবে কুন্তলের গ্রেফতারের পর একের পর এক বিভিন্ন নাম উঠে এসেছে।

এর আগেও বহুবার বহু জনকেই তলব করেছে ইডি। তবে এবার টলিউডের অন্দরেও ঢুকে গেল ইডির হাত। প্রসঙ্গত ইডির তরফে অভিনেতাকে তলব করা হয়েছে সিজিও কমপ্লেক্সে। দাবি, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অন্যতম প্রধান অভিযুক্ত কুন্তল ঘোষের সাথে বেশ কিছু আর্থিক লেনদেন হয় অভিনেতা বনির। নিজের সমস্ত আয় এবং ব্যয় সংক্রান্ত নথি নিয়ে তাঁকে হাজির হতে বলা হয়েছে ইডির তরফে।

সূত্রের খবর শুক্রবার সিজিও কমপ্লেক্সে নিজের সমস্ত নথি নিয়ে ইডির সামনে হাজির হবেন এমনটাই জানিয়েছেন বনি। প্রসঙ্গত এর আগেও বহুবার ইডির তরফে দাবী জানানো হয়েছিল যে এই নিয়োগ দুর্নীতি কেন্দ্রের সাথে টলিউড ওতপ্রোতভাবে জড়িত। দুর্নীতির কালো টাকাকে সাদা করতে টলিউডে প্রচুর অর্থের বিনিয়োগ হয়েছে বলেই সন্দেহ করছে ইডি। শুধু সন্দেহ নয় অভিযোগ পর্যন্ত করা হয়। আর এর পর কন্তল ঘোষের সাথে অভিনেতা বনির আর্থিক লেনদেনের নথি। এখন শুধু এই জল্পনা চলছে যে আরো কী কী সত্যতা উঠে আসবে এবার?

Back to top button

Ad Blocker Detected!

Refresh