বাংলা সিরিয়াল

ভাঙ খেয়ে পর্না সৃজনের উদুম নাচ! মাকে ভুলে বউয়ের সঙ্গেই হিন্দি গান কোমর দোলাচ্ছে মায়ের বাবু! চোখ কপালে উঠেছে কৃষ্ণার

বাংলা সিরিয়ালে(Bangla Serial)র জগতে ইতিমধ্যে যে কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে শুরুর থেকেই চর্চায় রয়েছে নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। যত দিন যাচ্ছে এই ধারাবাহিক কি নিয়ে চর্চা ততই উঠে আসছে ধারাবাহিক প্রেমীদের কাছে। বিশেষ করে সিরিয়ালের নায়িকা পর্না যার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা(Pallavi Sharma)। এবং ধারাবাহিকের নায়ক সৃজন যার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস(Rubel Das)।

এই মুহূর্তে ধারাবাহিকের প্রত্যেকটা পর্বেই থাকছে নতুন একটা করে টুইস্ট। তাই একটি পর্বেও যাতে তারা মিস না করেন এমনটাই চেষ্টা করছেন দর্শক। শুরুতে যদিও ধারাবাহিকে সেই বাকি আর পাঁচটা ধারাবাহিকের মতোই সাংসারিক কুটকাচালি দেখানো হতো। দিন যাচ্ছে ধীরে ধীরে সিরিয়ালের আসল মানে খুঁজে পাচ্ছেন দর্শক। আর পর্নার মতোই দর্শকও যেন তেতোটুকু সরিয়ে ধীরে ধীরে মিঠের হদিশ পাচ্ছেন।

দত্ত বাড়িতে বিয়ে হয়ে আসার পর থেকেই সৃজনের মা কৃষ্ণা বউকে দুচোখে সহ্য করতে পারেনা। কারণ তার সব সময় মনে হয় বাবুর বউ তার বাবুকে তার থেকে আলাদা করে দেবে। হাতের বাইরে চলে যাবে ছেলে। তাই অকারণেই ছেলের বউকে যাচ্ছে তাই ভাবে অপমান করে চলেছে। পাশাপাশি পর্নাকে থেকে দূরে রাখার জন্য নিত্যনতুন ফন্দি আটছে সে।

তার ফলে মা মঙ্গলচন্ডীর কঠিন ব্রত করা নামে মিথ্যে বলে পর্নাকে এক বছরের থেকে একজনের থেকে দূরে রাখার প্রতিজ্ঞা করিয়েছে সে। তাই সৃজন ছোট্ট বাবু আনা শখ হলেও মুখ ফুটে কিছু বলতে পারছে না তার বউকে। আর এই নিয়ে তীব্র মন কষাকষি এক প্রস্থ ঝগড়া হয়ে গিয়েছে তাদের মধ্যে।

তবে এখন ধারাবাহিকে চলছে হোলি স্পেশাল পর্ব। অন্যান্য ধারাবাহিকের মতোই নিম ফুলের মধুতে দেখা গিয়েছে এই পর্ব। আজকেই সম্প্রচারিত হবে তা টিভির পর্দায়। এদিন বউয়ের কথা রেখে দত্ত বাড়িতে হোলিতে শুরুর আগেই প্রভাত ফেরী সংগীত হয় রবীন্দ্র সংগীত গেয়ে। আবির নিয়ে রং খেলা হয়।

দত্ত বাড়ির দোল খেলা বলে কথা। তা কি আর হালকার ওপর দিয়ে যায়। তাই পর্ণা দত্তের সাংস্কৃতিক দোল খেলার পরেই আসল দোল খেলা শুরু হয় দত্ত বাড়িতে। ভূত হওয়ার পাশাপাশি হয় ভাঙ খাওয়া। মায়ের বাবু নিজের হাতে ভাঙ খাইয়ে দিয়েছে,পর্নাকে। সঙ্গে হিন্দি গানে বউয়ের সঙ্গে কোমর দুলিয়ে নাচ করেছে। এই সবকিছুর মধ্যে যদিও বাবুকে একা দেখে হঠাৎ করেই উদয় হয়েছে তিন্নি সতীন। কিন্তু পর্না ময়দানে নামতেই করে উড়িয়ে দিয়েছে তিন্নিকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh