টলিউড

ভয়ে কাঁপছে বাংলা! নতুন রূপে নতুন ছবিতে ফিরছে বিন্দু মাসী! ছবি সামনে আসতেই হইচই

আজও তার নাম শুনলে গ্রাম বাংলার ছেলে মেয়েরা ডরায়। ঘুম না এলে গব্বর সিং-এর মত তার নামটাও নিয়ে থাকেন অনেক মায়েরা। ছোট ছেলে মেয়ে না ঘুমালে বিন্দুমাসী এসে নিয়ে চলে যাবে এমন ভয়ও দেখান অনেকে। কথা হচ্ছে অনামিকা সাহাকে নিয়ে। নিজের অভিনয় জীবনে একাধিক চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু ঘাতক ছবিতে তার অভিনীত চরিত্র বিন্দু মাসী আজও দর্শকদের মুখে মুখে ফেরে।

এক অত্যন্ত ভয়ংকর চরিত্র এটি। খুন করতে যার হাত কাঁপে না। অনামিকা সাহা নিজেও একাধিক বার সাক্ষাৎকারে জানিয়েছেন গ্রামবাংলায় এখনো তিনি পরিচিত বিন্দু মাসী হিসেবেই। তবে এবার সেই বিন্দুমাসী হয়েই ফিরলেন আবার।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার নতুন একটি প্রজেক্টের কাজ। আর সেই একই রকম ভয়াবহ রূপেই ধরা দিয়েছেন তিনি। সৌভিক দে পরিচিত বরফি নামক ছবিতে বিন্দু মাসীর ভূমিকায় থাকবেন অনামিকা সাহা। প্রবীণ অভিনেত্রীর কামব্যাকে খুশি গোটা বাংলা।

এক ভক্ত সেই উদ্দেশ্যে লিখেছেন,’ উফ কি যে আনন্দ হচ্ছে। নতুন রূপে নতুন ছবিতে ফিরছে বিন্দু মাসী। অনামিকা ম্যাম আমার প্রিয় একজন অ্যাক্ট্রেস। ওনার সব চরিত্রগুলি প্রিয়’। সঙ্গে যোগ করেছেন নতুন ছবির পোস্টার। যদিও নিজের নতুন চরিত্র নিয়ে এখনো পর্যন্ত কোনো রকম মুখ খোলেনি অনামিকা সাহা। কিন্তু তিনি মুখ বন্ধ রাখলেও গোটা বাংলার চর্চায় এখন তিনিই রয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh