বাংলা সিরিয়াল

পর্নাকে পচা ডিম ছুড়তে গিয়ে তিন্নির নিজের মাথাতেই ফাটলো পচা ডিম! রংয়ের পর্বে আলাদাই মজা দেখিয়েছে পর্না তিন্নিকে

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। প্রত্যেকটি পর্বই এতটাই টানটান উত্তেজনায় ভরা যে দর্শক একটি এপিসোডও মিস করতে চাইছেন না। তবে সম্প্রতি ধারাবাহিকে আছে এক রঙিন পর্ব। সমস্ত ধারাবাহিকের মতো নিম ফুলের মধুতেও সেলিব্রেট করা হবে দোল।

আজকেই সম্প্রচারিত হতে চলেছে সেই পর্ব। প্রথমে পর্নার কথা মেনে প্রভাত ফেরী এবং রবীন্দ্রনাথের গানের মাধ্যমে দোল উৎসবকে উদযাপন করা হয়। তারপর দত্ত বাড়ি নিজের স্টাইলে মেতে উঠেছে এই রং এর উৎসবে। পরিবারের প্রত্যেকে নাচ গান হইহুল্লোরে মেতে উঠেছে দোলে। কিন্তু এই সব কিছুর মাঝে আবার হাজির হয়েছে তিন্নি।

তবে শুকনো দোলে বিশ্বাসী নয় দত্ত বাড়ি। ভাঙ খেয়ে রীতিমতো আনন্দ হুল্লোড়ে মেতেছে পরিবার। এমনকি মায়ের বাবু মাকে ছেড়ে বউয়ের সঙ্গে কোমর দুলিয়েছে হিন্দি গানে। এই সবকিছুই মেনে নিতে পারছে না তিন্নি। তাই পাড়ার রীতি অনুযায়ী পচা ডিম ছুড়তে গেছে, পর্নার দিকে। কিন্তু ভাঙ খাওয়ার কারণে ঠিকমতো টিপ করতে পারেনি সে। তাই ডিমটা মাটিতেই পড়ে ফেটে গেছে।

আর এই জিনিসটা পুরোটাই রেখেছে পর্না। সঙ্গে সঙ্গে তার মাথার তার কেটে গেছে। তাই এবারে সে নিজে পচা ডিম নিয়ে ছুটতে গেছে তিন্নির দিকে। তবে পর্নার লক্ষ্য-অবর্ধ। ঠিক টিপ করে দুটো পচা ডিম ছুড়ে মেরেছে তিন্নির মাথায়। আর এটা দেখেই সৃজন ছুটে এসেছে তার বউকে বাঁচাতে।

দর্শকরাও বেশ খুশি এই পর্বে। কেউ বলছেন অন্যের মাথায় ডিম ছুড়তে গিয়ে নিজের মাথাতেই ডিম ফেটেছে তিন্নির। তাই দেখে হাসি থামাতে পারছেন না দর্শকদের একাংশ। তবে তিনি এবারই ছেড়ে দেয় নাকি আবার নতুন করে শোধ নেয় পর্নার উপর সেটা জানার জন্যই চোখ রাখতে হবে এবার ধারাবাহিকের পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh