বলিউড

সব রেকর্ড ভাঙতে এবার বলিউডের ছবিতে দেবাংশুর ‘খেলা হবে’! ছবি শেয়ার দেবাংশুর, হইচই শুরু হয়েছে বি-টাউনে

পশ্চিম বাংলার বিধানসভা নির্বাচনে তৃণমূলের একটি অন্যতম জনপ্রিয় স্লোগান ছিল খেলা হবে। এই স্লোগান দিয়েই রীতিমতো রাজনীতির মঞ্চ কাঁপিয়ে দিয়েছিলো তৃণমূল। ত্রিপুরা,উত্তরপ্রদেশের মতো এই রাজ্যেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই স্লোগান। এমনকি এই স্লোগানকে কেন্দ্র করে একটি বড় গান‌ও লেখা হয়ে গিয়েছিল। বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে লড়াই করার জন্য এই স্লোগান গানের মত তৈরী করে বারংবার বিভিন্ন জায়গায় মাইকিং করে প্রচার করতে থাকে তৃণমূল আর তারপরই বাজিমাত হয়। কিন্তু তৃণমূলের সেই স্লোগান যে বলিউডে চলে যাবে তা হয়তো ভেবে উঠতে পারেননি নিখাদ তৃণমূল প্রেমী মানুষ ও! কিন্তু কখনো কখনো মানুষ যা ভাবে না তার অতিরিক্ত কিছু ঘটে, এইবারও সেরকমই কিছু ঘটলো! তৃণমূলের স্লোগান খেলা হবে পৌঁছে গেল বলিউডে!

তৃণমূল কংগ্রেসের যুব নেতা ও খেলা হবে স্লোগানের স্রষ্টা দেবাংশু ভট্টাচার্য বৃহস্পতিবার নিজের ফেসবুক প্রোফাইলে একটি স্ক্রিনশট আপলোড করেন এই স্ক্রিনশটে দেখা যায় যে বলিউডের একটি আপকামিং ছবির স্ক্রিনশট। সেই স্ক্রিনশটটাতে স্বাভাবিকভাবেই ছবির মুখ্য চরিত্র দের ছবি আছে কিন্তু চমকে উঠতে হয় ছবির নাম দেখে ছবির নাম-khela hobe। রাজনীতির স্লোগান সিনেমাতে উঠে আসায় প্রশ্ন উঠতে শুরু করে রাজনৈতিক কোন ব্যক্তিত্ব কে নিয়েই কি এই ছবি? না রাজনীতি নয়, বরং ফ্যাশন খ্যাত অভিনেত্রী মুগ্ধা গডসে কে নিয়ে এই ছবি তৈরি করা হয়েছে। সুনীল সিনহা পরিচালিত এই সিনেমাতে কিংবদন্তি অভিনেতা ওম পুরির উপস্থিতি দর্শকদের জন্য একটি উপরি পাওনা। প্রসঙ্গত উল্লেখ্য এই দিন দেবাংশু ভট্টাচার্য বলিউডের ওই ছবির পোস্টার নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লেখেন,‘সিনেমাটায় হওয়া বাকি ছিল।’

এর আগে দেবাংশু ভট্টাচার্যের খেলা হবে গানটি একাধিক ভাষায় তৈরি হয়েছে, শুধু তাই নয় এই ছবিটি আগামী লোকসভা নির্বাচনের আগে হিন্দি ভাষা তে লঞ্চ হবে বলেও জানিয়েছেন এই গানের স্রষ্টা দেবাংশু তিনি। একটি সাক্ষাৎকারে বলেন, হিন্দি ভাষাতেও খেলা হবে আসছে সেটা লোকসভা নির্বাচনের আগে লঞ্চ হবে। তবে এইবার বলিউডে একটি ছবির নাম তার গানের লাইনে স্বাভাবিকভাবেই একটা আলাদা গুরুত্ব পাচ্ছেন এই যুবনেতা। চারিদিকে বারবার উঠে আসছে তারই নাম।

এর আগে উত্তর প্রদেশ অ্যাসেম্বলি ইলেকশনে যখন ‘খেলা হই’ শব্দের ব্যবহার করা হয় তখন দেবাংশু বলেছিলেন, “খেলা বাংলা শব্দ , হিন্দিতে তো খেলা বলে না খেল বলে। তবে উত্তরপ্রদেশে খেলা শব্দটার ব্যবহার হচ্ছে দেখে আমার ভালো লাগছে। আমার তৈরি করা গান অন্য রাজ্যে ব্যবহার করা হচ্ছে দেখে ভালো লাগছে। খেলা হবে অন্য রাজ্যে পৌঁছানো মানে তো মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্য রাজ্যগুলিতে পৌঁছে যাওয়া। চব্বিশের নির্বাচনে দেশেও এই স্লোগান উঠবে।”

Back to top button