টলিউড

মায়ের নির্দেশমতো নিজের ঘর পরিষ্কার করছে ছোট্ট ইউভান, এই বয়সেই এত সুন্দর স্বভাবের জন্য অনুগামীদের প্রশংসা পাচ্ছে এই খুদে সেলিব্রিটি

এই মুহূর্তে সেলিব্রিটি কিডদের মধ্যে অন্যতম হলো রাজ-শুভশ্রী ইউভান চক্রবর্তী। সেলিব্রিটিদের সন্তানের মধ্যে ইউভানের এর জনপ্রিয়তা বেশ। জন্মের সময় থেকে ছোটখাটো সেলিব্রেটিতে পরিণত হয়েছে ইউভান। জন্মের সময় থেকেই ইউভানের নামে বেশকিছু ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ইউভানের ছোটখাটো বিভিন্ন ভিডিও এবং ছবি আপলোড করা হয়ে থাকে। ইউভানের দুষ্টু মিষ্টি মুহূর্তের বিভিন্ন অংশ আমরা দেখতে পাই সেই সমস্ত ফ্যান পেজ এর তরফ থেকে। ছোট থেকেই হাজার হাজার মানুষের ভালোবাসা পেয়ে বড় হয়েছি ছোট্ট ইউভান।

সম্প্রতি ইউটিউবে ‘টলি স্ক্রীন’ নামক একটি চ্যানেল থেকে ইউভানের বিশেষ মুহূর্ত পোস্ট করা হয়েছে। ভিডিওতে ইউভান কে তার মায়ের আদেশ পালন করতে দেখা গেছে। মায়ের নির্দেশ মতন ছোট্ট ইউভান নিজের ঘর পরিস্কার করছে। নিজের এলোমেলো করে রাখা খেলনা গুলো মায়ের কথা মতন সুন্দর করে সাজিয়ে রাখছে।

ক্যামেরার পেছনে থেকে শুভশ্রী ইউভান কে কে নির্দেশ দিচ্ছে একটা একটা করে সফট টয় নিজের জায়গায় রেখে দিতে এবং সেই জায়গাতেই সফট টয় গুলি রাখছে সে। শুভশ্রীর একটি একটি করে সফটটয়ের নাম উল্লেখ করছে এবং সেই সফটয়টি তুলে নিয়ে গিয়ে সঠিক জায়গায় রেখে দিচ্ছে ইউভান। এই ছোট বয়সে অনেক কিছু জেনে গিয়েছে সে। প্রতিদিনই পড়তে বসে সে। ইতিমধ্যে স্কুল যাওয়া শুরু করে দিয়েছে সে। আরো অনেক কিছু শিখেছে বিভিন্ন পশু পাখির নাম ইতিমধ্যেই রপ্ত করেছে ছোট্ট ইউভান।

Back to top button