বাংলা সিরিয়াল

‘কী করব এবার নিজেকে খেয়ে নেব?’ কোন মিষ্টি নয়, এবারে সৌমিতৃষার ভক্তরা মিঠাই কে দই ফুচকার সঙ্গে তুলনা করলো, মুখ খুললো মিঠাই

আবারো নিজের জনপ্রিয়তা ফিরে পেয়েছে মিঠাই ধারাবাহিক। জি বাংলার একমাত্র ধারাবাহিক যেটি টানা ৪৭ সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম স্থানে ছিল শুরুর দিকে। মাঝখানে যদিও ছন্দ পতন হয়েছিল ধারাবাহিকের কিন্তু আবারো ধীরে ধীরে ছন্দে ফিরছে মিঠাই। রিকি দা রকস্টারের ছদ্মবেশ ছেড়ে সিদ্ধার্থ নিজের রুপে ফিরে আসার পর এই ধারাবাহিকের উন্নতি লক্ষ্য করা গিয়েছে। এর আগেও বহু দর্শক জানিয়েছেন রিকি কে একেবারেই ভালো লাগছেনা সিদ্ধার্থকে তারা ফেরত চাই তার কারণে অনেকেই মনে করছিল মিঠাই ধারাবাহিকের টিআরপি রেটিং কমছে। যদিও বর্তমানে আবারো নিজের পুরনো জায়গায় ফিরে পেয়েছে মিঠাই। সোশ্যাল মিডিয়াতেও মিঠাই কে নিয়ে দারুণ মাতামাতি চলে অভিনেত্রীর ইতিমধ্যে অসংখ্য ভক্ত রয়েছে।

সম্প্রতি জি ফাইভ এর পক্ষ থেকে মিঠাই কে নিয়ে একটি মজাদার পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে প্রশ্ন করা হয় কোন খাবারের সঙ্গে আপনারা তুলনা করবে মিঠাইয়ের? আর নেটিজেনরা মিঠাই এর চরিত্রের বর্ণণা দিতে গিয়ে লেখা রয়েছে, ‘ওপর থেকে মুচমুচে, ভিতর থেকে নরম, শক্রুদের কাছে রাম-ঝাল, উচ্ছের প্রতি একটু বেশিই মিষ্টি’। আর পোস্টের ক্যাপশনে স্পষ্ট লেখা, ‘আমাদের কাছে তো ও দই ফুচকা।’ এই কমেন্টে আবার সৌমিত্রা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করেছে এবং সঙ্গে লিখেছেন, ‘দই ফুচকা তো আমারও ফেবারিট! অব ক্যায়া খুদ কো খা যাঁউ?

এই পোস্ট দেখে সৌমিতৃষার অসংখ্য ফ্যান নানান ধরনের কমেন্ট করেছেন কেউ কেউ লিখেছে ‘দিদি তুমি সত্যি খুব মিষ্টি, একদম রসোগোল্লার মতো’। কেউ আবার চমচমের সঙ্গে তুলনা করেছেন মিঠাইরানির। অনেকেই আবার লিখেছেন, ‘মিঠাই মানেই মনোহরা আর উচ্ছেবাবু সন্দেশ’।

Back to top button