বলিউড

সালমান খান কে হারিয়ে দিলো যশ! ২ সপ্তাহেই ১০০০ কোটি, রেকর্ড গড়ল KGF Chapter 2

শনিবার ১০০০ কোটি টাকার ব্যবসা ছুঁয়ে ফেলল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ছবি কেজিএফ চ্যাপটার টু। সুপারস্টার যশ অভিনীত এই ছবির ফাটাফাটি ভাবে হিট করে গিয়েছে সিনেমা হলে। প্রতিদিনই মানুষের ভিড় থাকছে এই ছবি দেখার জন্য। মুক্তির চারদিনের মাথা তে ১০০ কোটি টাকার ব্যবসা পার করে ফেলেছিল এই ছবি। এই ছবির দর্শকের মধ্যে একটা উত্তেজনা ছিল এবারে প্রশ্ন হলো আগামী দিনে কি কে-জি-এফ-চ্যাপ্টার 3 আসতে চলেছে?

পরিচালক প্রশান্ত নীলের ছবি কেজিএফ চ্যাপটার টু সব রেকর্ড ভেঙে ফেলেছে। আর দু সপ্তাহতেই বাজিমাত করে ফেলেছে এই ছবি। দু সপ্তাহ পেরিয়ে গিয়েছে ঠিকই কিন্তু এই ছবি নিয়ে এখনও মাতামাতি কম নেই। দর্শকদের মধ্যে এর আগে বাহুবলি, আরআরআর, বলিউডের দাঙ্গাল ছবি নিয়ে এধরনের মাতামাতি দেখা গিয়েছিল। ছবিতে অভিনয় করার পর থেকে সুপারস্টার যশ এর জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে। সকলেই তাঁর দুর্দান্ত অভিনয় প্রশংসা। সোশ্যাল মিডিয়ার কোনায় কোনায় এখন তাকে নিয়ে মাতামাতি চলে।

সিনেমা হলে মুক্তি পাওয়ার পর প্রথম উইকেন্ডে ২৫০ কোটি টাকা ব্যবসা করেছিল এই ছবি। শুধুমাত্র ভারতের নিরিখেও নজির গড়েছে এই ছবি। ‘টাইগার জিন্দা হ্যায়’, PK এবং ‘সঞ্জু’-র মতন ছবিকে ছাপিয়ে গিয়েছে এই ছবি।

আর দর্শকের মনে এই প্রশ্নটাও বারবার ঘুরপাক খাচ্ছে যে কেজিএফ চ্যাপটার ৩ কি আসতে চলেছে? এই প্রসঙ্গে অভিনেতা যশ জানিয়েছেন যে ‘আমি এবং প্রশান্ত অনেক কিছুই ভেবেছিলাম এই সিনেমাতে দেখাবো বলে কিন্তু সব সম্পূর্ণ হয়ে ওঠেনি। তাই আগামী দিনে আরও নতুন চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য।’

Back to top button