বাংলা সিরিয়াল

এই কারণেই আর ‘মিঠাই’ দেখছে না কেউ, মিঠাই ও সিদ্ধার্থ কে দূরে দূরে দেখতে পারছেনা দর্শক, যার কারণেই কমছে TRP রেটিং

ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার মিঠাই। দীর্ঘ একবছর ধরে বাঙালির ড্রইংরুমে এই ধারাবাহিক হয়ে আসছে। দীর্ঘ ৪৪ সপ্তাহ ধরে এই ধারাবাহিক টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল। কিন্তু স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় মিঠাইয়ের স্থান টলোমলো হয়েছে। মিঠাই ধারাবাহিক টানা ১৪ সপ্তাহ পর আবারো নিজের প্রথম স্থান দখল করে নিয়েছিল। তারপরে আবার দু সপ্তাহ পর সেই জায়গা হারিয়েছে স্টার জলসার ধুলোকনা ধারাবাহিকের জন্য। বেশ কয়েক সপ্তাহ ধরে এমনই হচ্ছে কখনো মিঠাই দ্বিতীয় স্থানে আবার কখনো তৃতীয় স্থানে নেমে যাচ্ছে প্রথম স্থান যেন একেবারে ধরে রাখতে পারছেনা এই ধারাবাহিক, আর এই নিয়ে বেশ চিন্তিত দর্শকেরা। এদিকে গল্পে প্রতিদিন নিত্যনতুন টুইস্ট যোগ করা হচ্ছে দর্শকদের আকর্ষিত করার জন্য। কিন্তু কেন মিঠাই নিজের পুরনো জায়গা ধরে রাখতে পারছে না সেটা নিয়ে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে।

এর বড় কারণ হিসেবে ধারাবাহিক প্রেমী একদল সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের ঘটনা কে দায়ী করছে। আসলে মিঠাই মিঠাই এমন একটি ধারাবাহিক যে ধারাবাহিক সবসময় হাসিখুশি পরিবারকে একসঙ্গে নিয়ে চলা পরিবারের বিপদে একে অপরের পাশে থাকা মজা খুনসুটি ইত্যাদি নিয়ে চলছিল। হঠাৎ করে সিদ্ধার্থের এই অ্যাক্সিডেন্ট একেবারেই মেনে নিতে পারেনি দর্শক কারণ মিঠাই এবং সিদ্ধার্থ সবে সবে কাছাকাছি এসেছিল আর হঠাৎ তাদের এই আলাদা হয়ে যাওয়া একদমই পছন্দ করেনি দর্শকেরা।

যদিও গত সপ্তাহ থেকে একটু পরিবর্তন এসেছে এই ধারাবাহিকের গল্পে। রিকি দা রকস্টার হিসেবেই বাড়িতে প্রবেশ করেছে সিদ্ধার্থ। বাকিরা তাকে চিনতে না পারলেও মিঠাইয়ের বিশ্বাস এটাই তার সিদ্ধার্থ এবং রিকি দ্য রকস্টার বাড়িতে আসার পর নানান ধরনের মজার ঘটনা ঘটতে থাকে ধারাবাহিকে। দর্শকেরা হাসতে হাসতে পাগল হয়ে যায় কিন্তু তবুও টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে জায়গা হল মিঠাই ধারাবাহিকের।

কিন্তু দর্শকদের একাংশ এখনো আশা হত হয়নি। তারা এখনো বিশ্বাস করে যে মিঠাই একদিন নিজের স্থান আবার ফিরে পাবে। আবার টানা বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপিতে রাজত্ব করবে কারণ নতুন চমক এসে গিয়েছে মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাই ধীরে ধীরে আমার কাছাকাছি আসছে।

Back to top button