বাংলা সিরিয়াল

‘জনপ্রিয়তা তলানিতে, বছর ঘোরার আগেই এবার শেষ হতে চলেছে ‘সর্বজয়া’! দুঃসংবাদ ভাগ করে নিলেন স্বয়ং দেবশ্রী রায়

গতবছর জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ যার মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়কে। সে সময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘সর্বজয়া’ ধারাবাহিকটিকে নেটিজেনদের কটাক্ষে শিকার হতে হয়েছিল। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন ধারাবাহিকের নির্মাতাদের উপর তাঁর বিশ্বাস রয়েছে। এবং ধারাবাহিকটি দর্শকদের ভাল লাগবে তবে এবার জানা গেল বছর ঘোরার আগেই শেষ হতে চলেছে জি বাংলার ‘সর্বজয়া’।

প্রসঙ্গত এর আগে অতি অল্প দিনের সম্প্রচারের পর শেষ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটি। পাশাপাশি খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘গঙ্গারাম’ থেকে শুরু করে আরো একাধিক ধারাবাহিক। জনপ্রিয় প্রযোজনা সংস্থা ব্লুজের তরফ থেকে বন্ধ করা হচ্ছে একাধিক ধারাবাহিকের সম্প্রচার। বলাই বাহুল্য এই দুঃসংবাদ শুনে আজ মর্মাহত হয়েছেন দেবশ্রী রায়ের অনুগামীরা।

তারা জানিয়েছেন দীর্ঘদিন পর অভিনেত্রীকে ছোট পর্দায় দেখার জন্য অত্যন্ত আগ্রহী ছিলেন তারা। তবে অপরদিকে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে ধারাবাহিকের গল্প ক্রমশ অবাস্তব এবং অতিনাটকীয় হয়ে উঠছিল সেখানে জোর করে সম্প্রচার করার থেকে ধারাবাহিক শেষ করে দেওয়া তুলনামূলকভাবে ভালো। তবে অভিনেত্রীকে আবার কবে ছোট পর্দায় দেখা যাবে, এদিন সে প্রশ্ন রাখতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button