বাংলা সিরিয়াল

‘তিন মাস আগে মিঠাইয়ের দেওয়া ফুল আজও তাজা, এসব কি গাঁজাখুরি’! ‘মিঠাই’ নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রতি টিআরপি তালিকায় জনপ্রিয়তা হারিয়ে শীর্ষস্থান থেকে সরে যেতে হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে। এরপরই ধারাবাহিকের গল্পে পরিবর্তন এনেছিলেন নির্মাতারা। অনুগামীদের অনেকেই জানিয়েছিলেন ধারাবাহিকের নতুন গল্প দিয়ে আবারও হয়তো টিআরপি তালিকার শীর্ষস্থান ফিরে পেতে সক্ষম হবে ‘মিঠাই’। তবে এবার তা সম্ভব না হলেও মিঠাই নিয়ে নতুন করে হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

আরো একবার ধারাবাহিকের গল্পকে অবাস্তব বলে দাগিয়ে দিতে দেখা গেল নেটিজেনদের একটি বড় অংশকে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে দেখা গেছে সিদ্ধার্থর বদলে পর্দায় এসেছে রিকি। এবার গায়ক রিকিকে মঞ্চে গান গাইতে ওঠার সময় ব্যাগ থেকে গাঁদা ফুল বার করে প্রণাম করতে দেখা গিয়েছে। এই দৃশ্য দেখার পর নেটিজেনদের মনে পড়েছে ধারাবাহিকের ঘটনায় তিন মাস আগে দেখানো হয়েছিল সিদ্ধার্থ যখন বাড়ি থেকে বের হচ্ছিল তখন তাকে গাঁদা ফুল দিয়েছিল মিঠাই।

বলাই বাহুল্য ঠাকুরের পায়ে ছোঁয়ানো গাঁদা ফুল তিন মাস ধরে কি করে তাজা রয়েছে সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই। এদিন ফুলটিকে অমর এবং প্লাস্টিকের বলে মজা করেছেন সোশ্যাল মিডিয়ায় দর্শকরা। তবে গল্পের এ ধরনের খুঁত নিয়ে ক্ষুব্ধ হতে দেখা গিয়েছে মিঠাই ধারাবাহিকের অনুগামীদের।

Back to top button