বলিউড

‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে অমিতাভের সঙ্গে হট সিটে সোনার ছেলে নীরজ! বিগ বি-ও বললেন ‘হিন্দুস্তান জিন্দাবাদ’

‘কন বানেগা কাড়োরপতি’ সনির অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো। কেসিবির কথা উঠলেই সবার প্রথমে যে নামটি মাথায় আসে সেটি হলো অমিতাভ বচ্চন। বিগ বির সঞ্চালনা ছাড়া কেসিবির মঞ্চ অসম্পূর্ণ। থেকসনির অফিশিয়াল পেজ থেকে কেসিবির নানা প্রোমো এবং টুকরো টুকরো নানা ভিডিও শেয়ার করা হয়ে থাকে সোশ্যাল মিডিয়া।

যা নেটদুনিয়ায় শেয়ার হতে না হতেই তা ভাইরাল হয়ে যায় নেটবাসীদের মধ্যে। এই রিয়েলিটি শোয়ের দর্শক সংখ্যা নেহাত কম নয়। চলতি বছরের আগস্ট মাসে শুরু হয়েছে ‘কন বানেগা কাড়োরপতি সিজেন ১৩’। এই সিজনে ‘শানদার শুক্রবার’-এর সংযোজন করা হয়েছে।

শুরু থেকেই কেসিবির প্রতিটি এপিসোডে দর্শকদের জন্য থাকে নতুন নতুন চমক। বিশেষ করে ‘শানদার শুক্রবার’-এর এপিসোডে দর্শকদের জন্য থাকে বিশেষ চমক। ইতিমধ্যেই এই ‘শানদার শুক্রবারের’ আগের এপিসোডগুলিতে দেখা মিলেছে সৌরভ গাঙ্গুলী শেওয়াগ এবং দীপিকা পাডুকোন ও ফারাহ্ খানের। যা দেখে আপ্লুত গোটা দর্শকমহল।

সম্প্রতি সনির অফিশিয়াল পেজ থেকে আসন্ন ‘শানদার শুক্রবার’-এর এপিসোডের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। শেয়ার করা এই প্রোমোতে দেখা গিয়েছে ১৭-ই সেপ্টেম্বরের ‘শানদার শুক্রবার’-এর এপিসোডে দেখা যাবে মেডেল জয়ী ভারতের দুই রত্ন নীরজ চোপড়া ও পি আর শ্রীজেশকে।

জ্যাভলিনে দেশকে প্রথম সোনা এনে দিয়েছেন নীরজ চোপড়া। এদিন সোনা জয়ী নীরাজের সঙ্গে উপস্থিত থাকবেন ভারতীয় হকি টিমের সদস্য পি আর শ্রীজেশও। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এই শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চনকে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ ধ্বনি দিতে দেখা গেছে।

সম্প্রতি এই প্রোমো কেসিবির দর্শকদের সামনে আসার পর থেকেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে আসন্ন শুক্রবারের এপিসোডের জন্য। এই প্রোমো ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে গোটা দর্শকমহলে।

এই প্রোমো দেখে নেটনাগরিকদের মধ্যে কেউ কেউ লিখেছেন, ‘ওয়াও কি অসাধারণ প্রোমো। গর্বের মুহূর্ত’! আবার কেউ লিখেছেন, ‘গায়ে কাঁটা দিল ওঁদের দেখে, হিন্দুস্তান জিন্দাবাদ শুনে। মুখিয়ে আছি।’ অর্থাৎ এক কথায় বলা যায় সকলেই এই আসন্ন ‘শানদার শুক্রবার’-এর এপিসোডের জন্য খুবই চাপা উত্তেজনায় রয়েছেন।

Back to top button