টলিউড

‘সাহসী ব্লাউসে উন্মুক্ত ক্লিভেজ’! এবার বামপন্থীদের কাছেই সমালোচিত হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! ‘বামপন্থায় বিশ্বাস নড়ে গিয়েছে’, পাল্টা জানালেন অভিনেত্রী

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র মানেই কট্টর বামপন্থা। তবে এবার ফেসবুক পোস্টের মাধ্যমে অভিনেত্রী জানালেন যে বামপন্থায় বিশ্বাস নড়ে গিয়েছে তার। ঘটনার সূত্রপাত হয় এদিন শ্রীলেখার একটি ফটো ঘিরে।

প্রসঙ্গত বর্তমানে প্রায় এক মাস ধরে কাজের সূত্রে বিদেশে রয়েছেন অভিনেত্রী। প্রথমে সুইজারল্যান্ড এবং সেখান থেকে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেন তিনি। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’র সূত্রে ভেনিসে যাওয়ার সুযোগ পেয়েছিলেন শ্রীলেখা।

সেখানে রেড কার্পেটে হাঁটার জন্য অভিনেত্রী বেছে নিয়েছিলেন হালকা সবুজ রঙের শিফন শাড়ি এবং ডিপ কাট ব্লাউজ। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশের পছন্দ হয়নি শ্রীলেখার এই সাহসী পোশাক।

ফলে এক সিপিএম সমর্থক এর ফেসবুক পোস্টের মাধ্যমে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। ওই সমর্থক জানান চলচ্চিত্র উৎসবে উপস্থিত বিদেশীরা আধুনিক পোশাক পড়লেও কেউ শ্রীলেখার মত ‘অভদ্র’ পোশাক পরেননি।

বলাই বাহুল্য এই কটাক্ষের সামনে পড়ে বেজায় চটেছেন অভিনেত্রী। পাশাপাশি পাল্টা জবাব দিতেও ছাড়েননি শ্রীলেখা। একটি ফেসবুক পোস্টের মাধ্যমের অভিনেত্রী জানান এভাবে এক সিপিএম সমর্থক এর হাতে লাঞ্ছিত হয়ে গোটা বামপন্থার উপর থেকে বিশ্বাস নড়ে গিয়েছে তার।

পাশাপাশি একজন বামপন্থী লিবারাল কেন তার কাজের বদলে পোশাক নিয়ে সমালোচনা করছেন, সে প্রশ্নও তুলেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য নেটিজেনদের একটি অংশ শ্রীলেখার এই পোস্ট দেখে মনে করছেন যে অভিনেত্রী ধীরে ধীরে বামপন্থার ওপর থেকে বোধহয় সত্যিই বিশ্বাস উঠে যাচ্ছে।

Back to top button