বলিউড

এই বয়স থেকেই রূপে টেক্কা দিচ্ছে ক্যাটরিনা কাইফ কে! বড়দিনের আগেই প্রী-ক্রিসমাস পার্টিতে মেতে উঠেছেন কাজল কন্যা নাইসা দেবগন, রেড হট ভাইরাল স্টার কিডের ছবি

সামনে আসছে সকলের প্রিয় উৎসব বড়দিন। এই দিনটি প্রতিবছরই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা ধুমধাম করে পালন করেন। বড়দিনের কেক কাটা থেকে শুরু করে ঘুরতে যাওয়া, পিকনিক ইত্যাদিতে মজে থাকে সকলে। বড়দিন এমন একটি উৎসবের দিন যেখানে জাতি ধর্ম নির্বিশেষে সকল মানুষ একসঙ্গে আনন্দে মেতে ওঠে। যিশুখ্রিস্টের জন্মদিন হিসেবেই মূলত খ্রিস্টানরা এই দিনটি পালন করেন। তাদের ধর্মের এটি সবথেকে বড় উৎসব। তবে শুধুমাত্র খ্রিস্টান ধর্মের মানুষেরা নয় হিন্দু, মুসলিম সকল মানুষই এই দিন খুশিতে মেতে ওঠে আর এই কথাটাই প্রমাণ করেন যে ভগবান জাতি ধর্ম দিয়ে হয়না ইশ্বর সবার মধ্যে সমানভাবে বিরাজ করেন।

আর কয়েক ঘন্টা পরেই বড়দিনের উৎসবে মেতে উঠবে সারা বিশ্ববাসী। আর এই তালিকায় রয়েছে বলিউডের জনপ্রিয় স্টার কিডরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জনপ্রিয় স্টার কিড নাইসা দেবগণ এর ছবি। নাইসা হল অজয় এবং কাজল এর প্রথম সন্তান। ছোট থেকেই বাবা-মার জনপ্রিয়তার কারণে পাপারাজ্জিদের ক্যামেরার লাইমলাইটে থাকেন তিনি। শাহরুখ খান কন্যা সুহানার চেয়ে কোন অংশে কম জনপ্রিয় নন তিনি। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে নাইসা একটি লাল রংয়ের বডিকোন ড্রেসে নিজেকে একটি পার্টি জন্য সাজিয়ে তুলেছে প্রী-ক্রিসমাস পার্টিতেই তাকে সকলের মধ্যমণি হয়ে দেখা গিয়েছে। চলতি বছরেই ১৮ বছর বয়সে পা রেখেছেন নাইসা। বর্তমানে দেশের বাইরে রয়েছে কাজল কন্যা, সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউড অফ হায়ার এডুকেশনে উচ্চশিক্ষা লাভের জন্য গিয়েছে। সেখান থেকে পড়াশোনার ফাঁকে পার্টি এটেন্ড করে সেই ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করলেন নাইসা সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ছবিতে নাইসার স্টাইল স্টেটমেন্ট নিয়ে কোন কথাই হবে না, অসাধারণ স্টাইলিশ এই স্টার কিড। দিনে দিনে তার রূপ আরও বাড়ছে ছবি দেখে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। অনেক নেটিজেনদের মনেই প্রশ্ন যে ভবিষ্যতে কী নাইসা না তার বাবা-মার হাঁটা রাস্তা অভিনয় জগৎ কেই বেছে নেবে নাকি অন্য কোনো প্রফেশনাল দিকে এগোবে জনপ্রিয় এই স্টার কিড।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan ♡ (@nysadevganx)

Back to top button