বাংলা সিরিয়াল

“বর্তমানে ভালো অভিনয়ের পাশাপাশি ভালো সম্পর্ক রাখাটা জরুরি”, ভালো সম্পর্ক না থাকার কারণেই ইন্ডাস্ট্রি থেকে ছিটকে গিয়েছেন অভিনেত্রী শ্রেয়শী অর্থাৎ ভানুমতি খেলের ভানু

বর্তমানে সিরিয়াল মানুষের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। সারাদিনের ক্লান্তি বিষন্নতা ইত্যাদি দূর করতে অনেকেই ধারাবাহিকগুলো কে বেছে নেয়। আর এই ধারাবাহিকগুলোর মধ্যে বেশকিছু ধারাবাহিক রয়েছে যারা খুব সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছে। আর ধারাবাহিকে অভিনয় করেও অভিনেতা-অভিনেত্রীরা দর্শকের মন জয় করেছে। সেরকম একটি ধারাবাহিক হল ‘ভানুমতির খেল’। ধারাবাহিক টি শেষ হয়েছে বেশ কয়েক বছর হতে চলল তবে ধারাবাহিকে শ্রেয়শী অর্থাৎ ভানু কে দর্শক ভীষণ পছন্দ করেছিল। এই ধারাবাহিকের মাধ্যমে ধারাবাহিকে একজন মহিলা ম্যাজিশিয়ান হয়েছিল সে, এ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দার ম্যাজিক গার্ল উঠেছিল শ্রেয়শী। এই ধারাবাহিকের মাধ্যমেই শ্রেয়শী প্রথম অভিনয় ইন্ডাস্ট্রিতে পা রাখেন।

টিভির পর্দায় ভানুমতির খেল বেশ জনপ্রিয় হয়েছিল। দর্শকের মনে রুবেল এবং শ্রেয়শী দুজনেই দারুন জায়গা করে নিয়েছিল। তবে এই ধারাবাহিক শেষের পর শ্রেয়শী কে আর অভিনয় জগতে দেখা যায়নি টিভির পর্দার আসেননি তিনি। রুবেলকে এরপরে একাধিকবার বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গিয়েছে। শ্রেয়সী র হঠাৎ এই হারিয়ে যাওয়া ঘিরে নেটিজেনদের মনে হাজারো প্রশ্ন উঠেছে, তবে কি অভিনয় জগৎ থেকে সরে গেলেন তিনি। এই ধরনের আরো অনেক প্রশ্ন উঠে এসেছে ভক্তদের মনে।

ভক্তদের মনের এই সমস্ত প্রশ্নের উত্তর অভিনেত্রী নিজেই দিয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন যে কাজের সুযোগ আসেনি তা নয় অনেক কাজের সুযোগ এসেছিল, তবে মূল চরিত্রে অভিনয় করার প্রস্তাব আসেনি। প্রস্তাব এসেছিল পার্শ্ব চরিত্রের জন্য তাই তিনি রাজি হননি অভিনেত্রী। তিনি মনে করেন এতটা স্ট্রাগল করার পর যখন তিনি ভানুমতির খেল ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি সেই জায়গাটায় ধরে রাখতে চান। মানে আগামী দিনেও তিনি প্রধান চরিত্রে অভিনয় করতে চান। তবে এরকম হয়েছে যে প্রধান চরিত্র নিয়ে তার কাছে প্রস্তাব এসেছিল কিন্তু পরবর্তীকালে তাকে নেয়া হয়নি, তার বদলে অন্য এক অভিনেত্রীকে সেই জায়গায় বসানো হয়েছে।

অভিনেত্রী জানিয়েছেন বর্তমানে ইন্ডাস্ট্রিতে ভালো অভিনয়ের পাশাপাশি ভালো সম্পর্ক রাখাটা জরুরি। যেটি তার পক্ষে সবসময় সম্ভব হবে না যার কারণে বিভিন্ন অফার এসে ফিরে গিয়েছে। এরকম করেই হয়তো ভবিষ্যতে আরো কিছু কাজ হাতছাড়া হবে। তবে অভিনেত্রী থেমে থাকবে না নিজের অভিনয়ের মাধ্যমে লড়াই করে যাবেন তার বিশ্বাস একদিন না একদিন তার অভিনয়ের জন্যই তাকে আরও ভালো কাজের সুযোগ দেয়া হবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button