বলিউড

মুসলিম হয়ে হিন্দু মন্দিরে প্রবেশ, নেটিজেনদের তোপের মুখে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! ‘অভিনেত্রী অন্তঃসত্ত্বা’, সঙ্গে তুমুল গুঞ্জন

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে ইতিমধ্যেই বড় পর্দা জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পাশাপাশি কিছুদিন আগেই বলিউডের প্রথম সারির অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে এবার নেট দুনিয়ার বাসিন্দাদের তুমুল সমালোচনা শিকার হতে দেখা গেল বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় সেলিব্রেটি দম্পতিকে সিদ্ধি বিনায়ক মন্দিরে উপস্থিত হতে দেখা গিয়েছিল। তবে তার পরেই অভিনেত্রীর ধর্ম তুলে তাকে আক্রমণ করতে দেখা গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন মুসলিম হওয়া সত্ত্বেও যেভাবে মন্দিরে উপস্থিত হয়ে পূজা দিয়েছেন অভিনেত্রী, তা একেবারেই গ্রহণযোগ্য নয়।

পাশাপাশি সামনেই কোন সিনেমা আছে সেই কারণেই হয়তো প্রচারে গিয়েছিলেন অভিনেত্রী এমন সম্ভাবনাও তুলে ধরতে দেখা গিয়েছে তাদের। তবে এদিন ক্যাটরিনা কাইফের ছবি ভাইরাল হতেই অভিনেত্রী অন্তঃসত্ত্বা এমন দাবি করতে দেখা গিয়েছে তার অনুগামীদের একটি বড় অংশকে। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি ক্যাটরিনা কাইফ কিংবা ভিকি কৌশল দুজনের কেউই। যে কারণে সুখবরের জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button