বাংলা সিরিয়াল

‘ আমি কোলকাতার রসগোল্লা ‘! অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর নাচে এবার মেতে উঠলো জি বাংলার মঞ্চ, উচ্ছ্বসিত অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি জি বাংলার পর্দায় সম্প্রচারিত হওয়া একাধিক অনুষ্ঠানে হামেশাই অতিথি হিসেবে উপস্থিত হতে দেখতে পাওয়া যায় তাকে।

এবার আরো একবার জেলায় জেলায় জি বাংলা অনুষ্ঠানের মঞ্চে নাচের তালে সকলকে মাতিয়ে তুলতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতেই দেখা গিয়েছে একটি নাচের ভিডিও যেখানে ‘আমি কলকাতার রসগোল্লা’ গানে কোমর দোলাতে দেখা গিয়েছে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর মুগ্ধ হয়ে গিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন শুধুমাত্র অভিনয় নয় বরং নাচেও যে তাদের প্রিয় অভিনেত্রী সমান দক্ষতা আরো একবার নতুন ভিডিওর মাধ্যমে প্রমাণ করে দিতে সক্ষম হয়েছেন ছোট পর্দার মিঠাই। এদিন মঞ্চের উপর লাল ঘাগড়া ব্লাউসে অভিনেত্রীর নাচ দেখে বাক্য হারিয়েছেন অনুগামীরা। ফলস্বরূপ এই মুহূর্তে অনুগামীদের প্রশংসা বাক্যে ভাসছেন অভিনেত্রী। অনুগামীরা জানিয়েছে এদিন অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন তিনি আসলে বহুমুখী প্রতিভার অধিকারী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button