টলিউড

লেপের ভিতর থেকে মোমবাতি নিভিয়ে জন্মদিন পালন করলেন সুপারস্টার নুসরত জাহান! তার আজব জন্মদিন পালনের দৃশ্যে অবাক অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে নুসরত জাহান এর নাম। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। যে কারণে তার ভিডিও এবং নানা রকম পোস্ট করা ছবি দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করে থাকেন অনুগামীরা। এবার তাদের সঙ্গেই নিজের জন্মদিনের এক মুহূর্ত ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে নেট দুনিয়ার বাসিন্দাদের পাঠানো শুভেচ্ছা বার্তায়। তবে অভিনেত্রী যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখা গিয়েছে বিছানায় শুয়ে থাকতে এবং কম্বলের তলা থেকে মুখ বার করে মোমবাতি নিভিয়ে দিতে ফুঁ দিয়ে। পাশাপাশি কেক না কেটেই আবার কম্বলের তলায় ফিরে যেতে দেখা গিয়েছে তাকে।

ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন এটি তার দিন, তাই তিনি তার মতো করেই দিনটিকে কাটাবেন বলে স্থির করেছেন। প্রসঙ্গত এ দিন অনেকেই অভিনেত্রীর উদ্দেশ্যে প্রশ্ন রেখেছেন নিজের জন্মদিন তিনি কিভাবে কাটাবেন সে ব্যাপারে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী। পাশাপাশি তার ভিডিও থেকে স্পষ্ট হয়ে গিয়েছে রাতে সেলিব্রেশন থাকলেও দিনের বেলা নিজের মত করেই সময় কাটাতে চান অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh