বাংলা সিরিয়াল

মৈনাকের মায়ের কথায় তাকে বিয়ে করতে রাজি ঈশা! তাহলে কি শেষ হচ্ছে ঋদ্ধি-খড়ির পথ চলা? ভেঙে পড়েছে ঋদ্ধিমান, প্রিয় অভিনেতার এ হাল চোখে দেখতে পারছেন না দর্শক, রীতিমতো চিন্তায় ভক্তরা

স্টার জলসার(Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো গাঁটছড়া(Gatchara)। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে গৌরব চ্যাটার্জী এবং সোলাঙ্কি রায়কে। শুরু থেকেই এই জুটি দর্শকদের দারুন প্রিয়। একটা সময় টিআরপি তালিকা কাঁপিয়েছে এই ধারাবাহিক।

যদিও বর্তমানে এর জনপ্রিয়তা আর আগের মত নেই। টিআরপির তালিকাতে একেবারে তলানিতে ঠেকেছে মান। কিন্তু ধারাবাহিক নির্মাতারা হাল ছেড়ে দিতে নারাজ। নিজেদের পুরনো জায়গা ফিরে পেতে জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য বড়সড় পরিবর্তন এনেছেন ধারাবাহিকে। কিছুদিন আগে দেখা গেছে খড়ি এবং ঋদ্ধি দুজনে মিলে অষ্টধাতুর মূর্তি খুঁজতে গিয়ে জঙ্গলে বিপদের মুখে পড়েছে। যেখান থেকে ঋদ্ধি ফিরে এলেও খড়িকে খুঁজে পাওয়া যায়নি। স্বাভাবিকভাবেই তাকে মৃত বলে ধরে নিয়েছেন পরিবারের লোকেরা। কিন্তু ঋদ্ধি মানতে নারাজ।

অন্যদিকে খড়ির মতোই দেখতে এক মেয়ে ঈশা নাম নিয়ে তার সামনে এসেছে। ঈশা নিজেকে বারবার পরিচয় দিলেও ঋদ্ধি তাকে মানতে নারাজ। তার বিশ্বাস হয়তো খড়ি সবকিছু ভুলে গিয়েছে। কিন্তু এবার ধারাবাহিকে এসেছেন নতুন গল্প। সম্প্রতি একটি প্রমো প্রকাশ্যে এসেছে যা দেখে রীতিমত ভেঙে পড়েছেন দর্শকদের একাংশ।

প্রসঙ্গত গল্পে দেখা যেতে চলেছে মৈনাকের মা ঈশাকে বলছে আমার ছেলেকে না বিয়ে করলে তোকে আমার মরা মুখ দেখতে হবে। কিন্তু ঈশা জানিয়ে দেয় সে বিজনেসে ফোকাস করতে চায়। শুধুমাত্র তার কথাতেই ছেলেকে বিয়ে করতে রাজি সে। তারপরেই দেখা যায় বিয়ের মন্ডপে ঈশা। কিন্তু সিঁদুর দানের সময় আসে আসল চমক। সেখানে মৈনাকের বদলে বসে রয়েছে ঋদ্ধিমান। এবং সেই মনে মনে বলছে ঈশাই খড়ি এটা সে প্রমাণ করেই ছাড়বে।

যদি আপনিও উত্তেজিত হয়ে থাকেন হলে বলি এই প্রোমো কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে আসেনি। বরং এসেছে এক চরম গাঁটছড়া ভক্তের প্রোফাইল থেকে। যার দাবি এমন কিছু একটা গল্প যদি আনা হয় তাহলে রাতারাতি বদলে যাবে গল্পের মোড়। আবার ওপরে উঠবে গাঁটছড়া।

Back to top button