বাংলা সিরিয়াল

এত বড় তারকা হয়েও সাধারণ মানুষের মতো রাস্তার ধারে বসে চিরে দই খাচ্ছেন উষসী! সোশাল মাধ্যমে ভিডিও ধন্য ধন্য করলো সবাই

পর্দার সামনে যতই মাসিইইইইই বলে ডাকুক না কেন বাস্তবে কিন্তু মোটেই খলনায়িকা নন তিনি। বরং একেবারে মাটির মানুষ। ফিটনেস নিয়ে বরাবরই একটু বেশি ভাবেন উষসী চক্রবর্তী(Ushasie Chakraborty)। তাই অভিনয়ের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতে(Social Media) ফিডনেস টিপস শেয়ার করেন তিনি। এবার তেমনই এক ফিট থাকার ভিডিও শেয়ার করে নিলে নিজের অনুরাগীদের সঙ্গে।

শীতের সন্ধ্যায় রাস্তার ধারে বসে চিড়ে দই খেলেন। পরনে ছিল লাল রঙের ড্রেস এবং তার ওপর কালো ব্লেজার। চোখে সানগ্লাস। অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে অভিনেত্রী বলতে শুরু করলেন তার স্ট্রিট ফুড প্রেমের কথা। সেই সঙ্গে জানালেন ঠিক কোথায় বসে তিনি এই সুস্বাদু খাবার খাচ্ছেন। পাশাপাশি সেই দোকানে আর কি কি ধরনের খাবার পাওয়া যায় সেটাও তুলে ধরলেন ভক্তদের উদ্দেশ্যে।

যদিও চিড়ে দইতে নুন একটু বেশি হয়ে গিয়েছিল। কিন্তু তাতে কুচপরোয়া নেহি। তাই দিব্যি চেটেপুটে খাচ্ছেন অভিনেত্রী। বরাবরই খেতে ভালোবাসেন তিনি। এ কথা বারবার একাধিক মাধ্যমে বলে বেরিয়েছেন অভিনেত্রী। বিশেষ করে স্ট্রিট ফুড তার ভীষণ প্রিয়। মাঝেমধ্যেই যদিও বেরিয়ে পড়তে দেখা যায় তাকে। সঙ্গে সঙ্গে রাস্তার ধারের কোন দোকান থেকে টপাটপ খাবার মুখে চালান করে দেন।

পাশাপাশি অভিনয় জগতে আবার ফিরতে চলেছেন তিনি। তাও আবার শ্রীময়ের সঙ্গে। এবার এক ওয়েব সিরিজের পর্দায় ইন্দ্রানী হালদার এবং উষসী চক্রবর্তীকে একসঙ্গে দেখা যাবে। সিরিজের নাম ছোটলোক। খুব শীঘ্রই জি ফাইভ এর পর্দায় আসতে চলেছে এই ওয়েব সিরিজ।

Back to top button