টলিউড

ছেলে তৃষাণজিৎ এর জন্মদিনের পার্টি কাঁপালেন প্রসেনজিৎ-অর্পিতা জুটি! নিন্দুকদের মুখে ছাই দিয়ে হাতে হাত ধরে ড্যান্স ফ্লোরে হিট জুটি, তুমুল ভাইরাল ভিডিও

২০০২ সালে তৃতীয়বারের জন্য সহকর্মী অর্পিতা পাল এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তারপর থেকে ক্যামেরার সামনে একসঙ্গে খুব কম সময়ের জন্যই ধরা দিয়েছেন তারা। যে কারণে তাদের সম্পর্কে নিয়ে মাঝে মধ্যেই আলোচনা চলতে থাকে নেটদুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

তবে ইতিমধ্যেই একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী অর্পিতা জানিয়ে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় স্ত্রী হিসেবে পরিচিত হতে পছন্দ করেন না তিনি। তবে এবার সমালোচকদের মুখ বন্ধ করে ছেলে তৃষাণজিৎ এর ১৮তম জন্মদিনের পার্টি মাতিয়ে দিলেন টলিউডের এই জনপ্রিয় দম্পতি।

প্রসঙ্গত ছেলের জন্মদিন উপলক্ষে আয়োজন করা এই বিশাল পার্টিতে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে আমন্ত্রণ রক্ষা করতে দেখা গিয়েছে। পাশাপাশি যেহেতু প্রসেনজিৎ পুত্র ফুটবল প্রচন্ড পছন্দ করেন তাই ফুটবল থিমের কেক আয়োজন করা হয়েছিল তার জন্মদিনে।

তবে কেক কাটার পাশাপাশি বাবা মার পা ছুঁয়ে প্রণাম করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত দিন আরো একবার নতুন করে তৃষাণজিৎ এর টলিউডের যোগদান করার প্রসঙ্গ উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আগেই জানিয়ে দিয়েছিলেন ফুটবলেই আগ্রহ রয়েছে তার ছেলের। তাই টলিউডে হয়তো দেখতে পাওয়া যাবে না তাকে।

Back to top button