বলিউড

গোমাতার সাথে ছবি শেয়ার করে তুমুল কটাক্ষের মুখে অভিনেতা অমিতাভ বচ্চন! ‘এটা কি যোগী আদিত্যনাথ এর প্রভাব?’ প্রশ্ন নেটিজেনদের

এই মুহূর্তে বলিউডের অন্যতম অভিজ্ঞ এবং প্রবীণ অভিনেতা বললেই উঠে আসে অমিতাভ বচ্চনের নাম। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। যে কারণে তার পোস্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা।

তবে এবার সেখানেই একটি ফার্ম হাউসে থাকা গরুর সঙ্গে ছবি পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল বলিউডের ‘বিগ বি’কে। প্রসঙ্গত কিছুদিন আগেই মুম্বাইতে উপস্থিত হতে দেখা গিয়েছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। এবং তার পরেই আজ গরুর সঙ্গে ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চন। বলাই বাহুল্য তার ছবি দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই প্রশ্ন ছুঁড়েছেন যোগী আদিত্যনাথ এর প্রভাবেই এই ছবি অভিনেতা শেয়ার করে নিয়েছেন কিনা সে বিষয়ে।

তবে অভিনেতা কিন্তু তার ছবির মাধ্যমে জানিয়েছেন তিনি তার বন্ধু অবিনাশের ফার্ম হাউসে গেছিলেন এবং সেখানেই রানী নামের ওই গরুটির সঙ্গে তার দেখা হয়েছিল। পাশাপাশি গরুটি অতিথিদের সঙ্গে অত্যন্ত শান্তভাবে মেলামেশা করে সে কথাও জানাতে দেখা গিয়েছে তাকে। তবে তাতেই কিন্তু থামছে না সোশ্যাল মিডিয়ার সমালোচনা। তবে এই ছবির মাধ্যমে অনুগামীদের থেকে প্রশংসা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেতা। অনেকেই প্রশংসা বাক্যে ভরিয়ে তুলেছেন তার ছবির কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

Back to top button