বলিউডStory

১৪ বার গর্ভধারণে ব্যর্থ, শেষমেষ সালমান খানের সাহায্যে সন্তানের মুখ দেখেন ‘গোবিন্দার বৌমা’ কাশ্মিরা!

কৃষ্ণা অভিষেক পেশায় একজন কমেডিয়ান। সনির অন্যতম জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো ‘কাপিল শর্মা শো’-এর অন্যতম মুখ হলেন কৃষ্ণা অভিষেক। ‘কাপিল শর্মা শো’-তে সমস্ত এপিসোডেই দেখা মেলে এই কমেডিয়ানের। কমেডিয়ান হওয়ার পাশাপাশি অভিনেতা হিসেবে বড়পর্দায় বেশ কয়েকটি কাজ করে ফেলেছেন কৃষ্ণা অভিষেক।

কপিল শর্মা শোয়ের দরুণ দর্শক মহলে বেশ ভালোই পরিচিতি পেয়েছেন এই কমেডিয়ান তথা অভিনেতা। যেকোনো তারকা’র ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণের। সম্প্রতি কৃষ্ণা অভিষেক ও তার স্ত্রী কাশ্মীরার ব্যক্তিগত জীবনের কিছু তথ্য উঠে এসেছে সকলের সামনে।

কোন এক ছবির শুটিং সেটেই কাশ্মীরার সঙ্গে প্রথম দেখা হয়েছিল কৃষ্ণ অভিষেকের। পরবর্তীকালে তার সাথেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেতা। কাশ্মীরার সঙ্গেই লিভ ইনে এবং পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৩-তে গাঁটছাড়া বাঁধেন কৃষ্ণা অভিষেক ও কাশ্মীরা।

আর তারপরই শুরু হয় আসল সমস্যা। ১৪ বার গর্ভধারণের ব্যর্থ হন কাশ্মীরা। এরপর বলিউডের সুপারস্টার সালমান খানের পরামর্শেই সন্তানের মুখ দেখেন কৃষ্ণা অভিষেক ও তার স্ত্রী কাশ্মীরা।

১৪ বার গর্ভধারণে ব্যর্থ হওয়ায় মানসিকভাবে পুরোপুরি ভেঙে পড়েছিলেন এই দম্পতি। এরপর তাদের এই অবস্থায় সলমন খান সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দেওয়ার পরামর্শ দেন। পরে সালমান খানের পরামর্শের কথা মাথায় রেখে ২০১৭ সালে আইভিএফ পদ্ধতিতে সারোগেসির মাধ্যমে দুটি যমজ পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন কাশ্মিরা।

বর্তমানে নিজের দুই সন্তান, স্ত্রী কাশ্মীরাকে নিয়ে ভালোই রয়েছেন অভিনেতা কৃষ্ণা অভিষেক। বলিউডের সুপারস্টার সালমান খানের পরামর্শ বদলে দিয়েছিল কৃষ্ণা অভিষেক ও তার স্ত্রী কাশ্মীরোর জীবন। এই ঘটনা সামনে আসার পর থেকেই ভাইজানের অনুরাগীরা বেশ খুশিই হয়েছেন।

Back to top button