বলিউড

‘বেবি জেহ ঘুমাচ্ছে’, সদ্যজাত জাহাঙ্গীরের সঙ্গে ছবি পোস্ট করে জানালেন অভিনেত্রী করিনা কাপুর! ‘তো আমরা কি করবো’, পাল্টা তীব্র ট্রোল নেটিজেনদের

সম্প্রতি দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। তবে বহুদিন পর্যন্ত দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর ওরফে জেহের কোন ছবি প্রকাশ করেননি অভিনেত্রী। প্রথমবারের অভিজ্ঞতার কথা মাথায় রেখেই বোধহয় অভিনেত্রী দ্বিতীয় সন্তানকে সংবাদমাধ্যম এবং সাধারন মানুষের চোখের আড়ালে রাখার চেষ্টা করছিলেন।

তবে এরপর গর্ভাবস্থার নানান অভিজ্ঞতা নিয়ে একটি বই প্রকাশ করেছিলেন করিনা। সেখানেই প্রথমবারের জন্য জাহাঙ্গীরের ছবি দেখতে পেয়েছিলেন নেটিজেনরা। এবার সমস্ত ব্যস্ততা কাটিয়ে সপরিবারে মলদ্বীপে উড়ে গিয়েছেন অভিনেত্রী। সেখানেই মায়ের কোলে ছোট্ট জাহাঙ্গীরের শান্তিতে মুখ গুঁজে ঘুমানোর ফটো পোস্ট করেছিলেন করিনা সোশ্যাল মিডিয়ায়।

এরপরই আবারও তীব্র ট্রোলড হতে হয় তাকে নেটিজেনদের কাছে কোনো কারণ ছাড়াই। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন এভাবে যে ফটো পোস্ট করছেন অভিনেত্রী নিজের সন্তানের, তার কোন আপাত গুরুত্ব নেই সাধারণ মানুষের কাছে।তবে অভিনেত্রীর অনুগামীরা কিন্তু বলছেন অত্যন্ত সাধারণ একজন মা হিসেবেই সন্তানের ফটো করিনা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাকে নিয়ে সমালোচনা করার কোন জায়গা নেই।

তবে নেট দুনিয়ার বাসিন্দারা মনে করছেন বিনা কারণে কটাক্ষের সম্মুখীন হতে হয় বলেই হয়তো করিনা দ্বিতীয় সন্তানকে সাধারণ মানুষের লোকচক্ষুর আড়াল থেকে অনেকটা দূরে রাখছিলেন। কারণ এবারের ঘটনাই প্রমাণ করে দিল যে অতি সাধারন ছবিও ডেকে আনতে পারে সমালোচনার ঝড়

Back to top button