টলিউড

আফগানিস্তানের পাশে দাঁড়াতে অর্থসাহায্য চাইলেন অভিনেতা ঋদ্ধি সেন! ‘পৌঁছবে কি করে ত্রাণ?’ নাম না করে প্রশ্ন অভিনেত্রী রিমঝিম মিত্রের

আফগানিস্তান-তালিবানি প্রসঙ্গে ইতিমধ্যেই মুখ খুলেছেন টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রী। তবে বলাই বাহুল্য তাদের মতামতের উপর ভিত্তি করে বেশ দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে টলিউড। সম্প্রতি টলিউড অভিনেতা কৌশিক সেনের পুত্র অভিনেতা ঋদ্ধি সেন এবং তার বিশেষ বান্ধবী অভিনেত্রী সুরঙ্গনা বন্দোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন একটি পোস্ট। যেখানে আফগানিস্তানের উদ্দেশ্যে গলায় এবং গিটারে সুর তুলেছিলেন তারা।

সুরঙ্গনা তার পোষ্টের মাধ্যমে জানিয়েছিলেন যে বন্দুকের শক্তি এবং বড় বড় দেশের রাজনীতির সামনে হয়তো তাদের সামান্য গান কিছুই করতে পারবেনা। তবে তার পাশাপাশি অভিনেত্রী এও দাবি করেছিলেন যে আফগানিস্তানের মানুষদের জন্য আমাদের জেগে থাকতে হবে। এরপর পোষ্টের শেষে একটি লিংকের মাধ্যমে আফগানিস্তানের জন্য অর্থ সাহায্য চেয়েছিলেন এই দুই অভিনেতা অভিনেত্রী।

এরপরেই এদিন বিজেপি ঘনিষ্ঠ টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্র তার একটি ফেসবুক পোস্ট এর মাধ্যমেই নাম না করে তীব্র নিশানা করলেন ঋদ্ধি এবং সুরঙ্গনাকে। তার পোস্টের পোস্টে মাধ্যমে প্রশ্ন তোলেন রিমঝিম যে যারা আফগানিস্তানের মানুষের জন্য অর্থসাহায্য চাইছেন তারা কিভাবে সেই সাহায্য আফগানিস্তানের মানুষের কাছে পৌঁছে দেবেন।

বলাই বাহুল্য নেটিজেনদের একাংশ তার সঙ্গে সহমত হন এবং সন্দেহ প্রকাশ করে বলেন যে যারা টাকা তুলছেন তারা সেই টাকা অপব্যয় করবেন হয়তো। তবে এরপর বিতর্কের মুখোমুখি হয়ে কিছুক্ষনের মধ্যেই পোস্টটি মুছে দেন রিমঝিম। তবে নেটিজেনরা এখন অপেক্ষা করছেন গোটা ঘটনার প্রতিবাদে ঋদ্ধি এবং সুরাঙ্গনা পাল্টা কোনো উত্তর দেন কিনা সেটাই দেখার জন্য।

Back to top button