টলিউড

এবার আর সায়ন নয়, ‘টুম্পা সোনা’র কাছ থেকে হামি খাওয়ার বায়না ধরবেন সকলের প্রিয় বং গাই!

এবার টুম্পা সোনায় মজবেন সবার প্রিয় দ্যা বং গাই। গত বছরে দেখা গিয়েছিল ‘ও টুম্পা সোনা, একটা হাম্পি দেনা, আমি সত্যি বলছি, আর খৈনি খাব না’ এই কয়েকটি লাইনে মেতে উঠেছিলেন সারা পশ্চিমবঙ্গবাসী। তবে এবারের টুম্পা সোনাকে হাম্পি খেতে সায়ন নয় আসছেন কিরণ দত্ত। তবে ভাবছেন এ আবার কেমন ব্যাপার!

‘টুম্পা সোনা’ গানটি ভাইরাল হওয়ার পর সবাই জেনেছিল এই গানটি একটি ওয়েব সিরিজের গান। যেটি ব্যবহার করা হয়েছিল রাজনৈতিক মঞ্চ এও। গতবছরের সাফল্যকে সঙ্গে নিয়েই এ বছরে আসছে আবার এক নতুন ওয়েব সিরিজ। ‘কনফিউজড পিকচার’ নিয়ে আসছে সেই নতুন ওয়েব সিরিজ। গত বছর এই ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’। প্রচারমূলক কাজে ব্যবহার করতেই তৈরি হয়েছিল টুম্পা সোনা গানটি।

কনফিউজড পিকচারের তরফ থেকে এবার মুক্তি পাচ্ছে ‘রেস্ট ইন প্রেম ২’। তবে সেই সিক্যুয়েলের কাজকে আপাতত পাশে সরিয়ে রেখেছেন অরিজিত এবং আরব। সেই জায়গায় আসছে এক ডার্ক কমেডি। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে সবার প্রিয় কিরণ দত্ত কে। এর আগে কিরণ দত্তের চ্যানেল এর পক্ষ থেকে একটি মিউজিক ভিডিও প্রকাশিত হলেও অভিনয় জগতে বঙ্গাই এই প্রথম পা রাখছেন। এই সিরিজের সংগীতের দায়িত্বে রয়েছেন আরব এবং ইন্দ্র। নদীয়ার এক গ্রামে চলছে এই ওয়েব সিরিজের শুটিং।

শুধু বিখ্যাত ইউটিউবার দ্যা বং গাই অর্থাৎ কিরণ দত্ত নন, কিরণ দত্তের পাশাপাশি দেখা যাবে অমিত সাহা, সায়ন ঘোষ এবং শ্রেয়া ভট্টাচার্যকে। এই শ্রেয়াই হলেন এইবারের নতুন টুম্পা। সূত্র মারফত জানা গিয়েছে কিরণ দত্ত এই ওয়েব সিরিজের কৃষি দপ্তরের আধিকারিক, যিনি শহর থেকে এসেছেন গ্রামে। গল্পে রয়েছে টুইস্ট এর পর টুইস্ট। গল্পের পাশাপাশি রয়েছে আরও এক নতুন চমক। যে চমকটি হলো এবারের টুম্পা গানটি গাইবেন কিরণ দত্ত নিজেই।

Back to top button