বলিউড

অসভ্যতার চূড়ান্ত সীমা পার হয়ে গেলো সালমান খানের বিগবসে! বাটার চিকেন খেয়ে বিগবসে মাতলামি করলো করণ কুন্দ্রা, আরও মদ চাইলো অভিনেতা, ভাইরাল ভিডিও

বিগবস টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ও চর্চিত একটি রিয়্যালিটি শো। দর্শকদের মাঝেও এই শো বেশ জনপ্রিয়। প্রতি সিজনের মত এই সিজনেও বিগবসের ঘরে ঘটছে একাধিক কান্ড। চলতি ‘বিগবস সিজন ১৫’ শেষের পথে। এই মুহূর্তে বিগবসের ঘরে টিকে রয়েছে মাত্র কয়েকজন, তারা হলেন- কারাণ কুন্দ্রা, তেজস্বী, শমিতা শেট্টি, রাখি সাওয়ান্ত, নিশান্ত, প্রতীক, রশমি দেশাই, দেবলীনা আর অভিজিৎ বিচুকলে। প্রতিবারই বিগবসের প্রতিযোগীদের মধ্যে মারামারি, কথা কাটাকাটি, বাজে ভাষায় মন্তব্য করা এই সমস্ত বিষয় নিয়ে দর্শকদের মাঝে এবং মিডিয়াতে চর্চায় থাকে এই শো। এবারও তার অন্যথা হয়নি। তবে এবার সবথেকে বেশি চর্চিত হয়েছেন বিগবসের ঘরের অন্যতম প্রতিযোগী ছোটপর্দার পরিচিত মুখ কারাণ কুন্দ্রা।

তিনি বিগবস শুরুর সময় থেকেই দর্শকদের মাঝে চর্চায় রয়েছেন। নিজের কর্মকাণ্ডের জন্যই বিগবস অনুরাগীদের মাঝে চর্চার কেন্দ্রবিন্দুতে এখন শুধুই কারাণ। ইতিমধ্যেই বিগ বসের ঘরে থাকাকালীন একাধিক বিতর্কে জড়িয়েছেন অভিনেতা। কয়েকদিন আগে অভিনেতা প্রতীক সেহজপালের যৌনাঙ্গে লাথি মারার জন্য সালমান খানের কাছে চরম ভৎসনার শিকার হয়েছিলেন। তার সাথে তেজস্বীর সাথে সম্পর্ক নিয়েও চর্চার তুঙ্গে তিনি। তাদের দুজনের একসাথে একাধিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। তাদের অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়।

সম্প্রতি আরো একটি কারণে একটি ভিডিওকে কেন্দ্র করে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন কারাণ কুন্দ্রা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা রীতিমতো বিগবসের ঘরে বসে মাতলামি করছেন। পাঞ্জাবি ভাষায় প্রতিটি প্রতিযোগীর নামে বলছেন নানা কথা। এরপরে তিনি রীতিমতো চিৎকার করে মদ চাইছিলেন, সাথে বাটার চিকেনও চেয়েছেন। দেরি না করে তাড়াতাড়ি দিয়ে যাওয়ার কথা বলেছেন তিনি। অবশ্য পুরো কথাটাই পাঞ্জাবিতে বলছিলেন অভিনেতা। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেই শেয়ার করেছিলেন এই ভিডিও। আর এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছিল নেটিজেনদের মাঝে। এই ভিডিও দেখে অবাক হয়েছিলেন তার অনুরাগীরাও।

এছাড়াও তিনি এই ভিডিওতে বলেছিলেন, তাকে সমস্ত পাগল লোকজনের সাথে বিগ বসের ঘরে আটকে রাখা হয়েছে। তাতে তার মানসিক অবস্থার অবনতি ঘটছে বলেই জানিয়েছেন তিনি। বলাই বাহুল্য, এই সমস্ত কথাই মদ্যপ অবস্থায় বলেছেন কারাণ কুন্দ্রা। ছোটপর্দার পরিচিত এই অভিনেতা একাধিক জনপ্রিয় ধারাবাহিকে সফলতার সাথে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Kundrra (@kkundrra)

Back to top button