টলিউড

‘সাধারণ মানুষ কে দেখানোর জন্য নয় পরিচালকদের জন্য ছবি পোস্ট করি’, শুধুমাত্র পরিচালকদের দেখানোর জন্যই ইনস্টাগ্রাম করেন অভিনেত্রী, অকপট মধুমিতা সরকার

ছোটপর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী মধুমিতা সরকার। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক হিট ছবি করে ফেলেছেন মধুমিতা। এমনকি ওয়েব প্ল্যাটফর্মেও দেখা মিলেছে অভিনেত্রীর। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী, যার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মেলে। সাবেকি হোক কিংবা মডার্ন যেকোনো ধরনের পোশাকেই তিনি সাবলীল। নিজের কাজ নিয়েই ব্যাস্ত থাকতে পছন্দ করেন অভিনেত্রী। তবে নেটদুনিয়ায় তার কিছু নিন্দুকদের বক্তব্য তিনি তার বেশিরভাগ সময়টাই ইনস্টাগ্রামে কাটিয়ে দেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গেই মুখ খুলেছেন অভিনেত্রী।

সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কারুর সাথে ফ্লার্ট করার জন্য কিংবা লোক দেখানোর জন্য তিনি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন না। তিনি পরিচালকদের নজরে আসার জন্যই ছবি শেয়ার করেন। নিজের অভিনীত প্রতিটি চরিত্রে বৈচিত্র্য আনতে চান মধুমিতা। পরিচালকেরা যখন কোন চরিত্রের জন্য অভিনেত্রী খোঁজেন তখন যেন তার কথা মাথায় আসে তাদের, এই কথা ভেবেই প্রতিদিন বিভিন্ন ফটোশুটের ছবি শেয়ার হয় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এই সাক্ষাৎকারে নিন্দুকদেরও কথার যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তিনি একদিন ফটোশুট করে সারা মাস চালিয়ে দেন। তিনি বিশেষ করে উল্লেখ করেছেন, এই সমস্ত কাজের জন্য তারা আলাদা একটি লোক রয়েছে। তবে একটি পোস্ট করতে সময় লাগে কয়েক সেকেন্ড। সেখানে সারাদিন কাটানোর কোন কারণই নেই। একথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তার কথা থেকে এইটুকু স্পষ্ট তিনি নিন্দুকদের এই সমস্ত কথায় বিশেষ পাত্তা দিতে নারাজ।

ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী মধুমিতা সরকার ইতিমধ্যেই একাধিক বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে ফেলেছেন। তিনি যেমন ‘চিনি’ ছবিতে চনমনে একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন, তেমনই হইচইয়ে ‘উত্তরণ’এর মত ওয়েব সিরিজে অভিনয় করছেন। আপাতত করোনা আবহে কিছুদিন বাড়িতেই সময় কাটাচ্ছেন তিনি। সিনেমা নিয়ে পড়াশোনা করার পাশাপাশি বাবার সাথে টেবিল টেনিস ও দাদার সাথে ব্যাডমিন্টন খেলে সময় কাটাচ্ছেন মধুমিতা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button