বাংলা সিরিয়াল

‘মামাভাত হলে মাসিভাত হবে না কেন’? প্রথা ভেঙে এবার বোনপোকে মুখেভাত দিলেন অভিনেত্রী শ্রুতি দাস, অভিনেত্রীকে কুর্নিশ নেটপাড়ার

বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ শ্রুতি দাস। জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রুতি। বর্তমানে তিনি অভিনেত্রী হিসেবে নিজের পায়ের তলার মাটি এই ইন্ডাস্ট্রিতে শক্ত করে ফেলেছেন। স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করে দর্শক মাঝে এক বিপুল পরিচিতি পেয়েছিলেন তিনি। আপাতত নতুন কাজের অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে নিজের ব্যক্তিগত জীবন এবং পরিবার নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার পর থেকেই একাধিকবার বিভিন্ন কারণে নেটিজেনদের একাংশের কাছে কটাক্ষে শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। কখনো তার গায়ের রঙ, আবার কখনো তার থেকে বয়সে খানিকটা বড় প্রেমিকের সাথে সম্পর্কে জড়ানো এই সমস্ত বিষয় নিয়ে নানা সময়ে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তবে সবকিছুকে পিছনে ফেলে আজ তিনি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। এই সমস্ত বিষয়ে একেবারেই কান দিতে নারাজ অভিনেত্রী। তার ব্যক্তিগত জীবনে তিনি কী করবেন না করবেন সেটা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার, এ কথা তিনি বহুবার একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন। কে কি বলল তাতে তার কিছু যায় আসে না।

উল্লেখ্য, ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয়ের সময় থেকেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। তারা দীর্ঘদিন ধরে একে অপরের সাথে অঙ্গীকারবদ্ধ রয়েছেন। তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হয়। প্রায়ই বিভিন্ন জায়গায় একসাথে দেখা মেলে তাদের। তারা নিজেদের পরিবারের সাথে এবং একে অপরের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন।

সম্প্রতি একটি ছবির মাধ্যমে আবারও প্রথা ভাঙতে দেখা গেল অভিনেত্রীকে। পরিবারের সমস্ত সদস্যদের উপস্থিতিতে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। বাচ্চাদের অন্নপ্রাশনে সাধারণত মামারাই ভাত খাওয়ায়। এদিন সবার আগে নিজের বোনপোকে মাসি হয়ে ভাত খাওয়ালেন শ্রুতি। খুদের মুখেও ছিল হাসি। সম্প্রতি সেই মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ারও করেছেন তিনি। যারা এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মধ্যে ভাইরাল হয়েছে। নিজের বোনপোর সাথে ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, প্রথা ভাঙতে তিনি ভালোবাসেন। তার কথায় মা ও মাসিরাই রোজ ভাত খাওয়ায় তাহলে মুখেভাতের দিন কেন নয়? তবে সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বোনপোর সাথে ছবিগুলি শেয়ার করেছেন, যা বেজায় পছন্দ হয়েছে তাদের অনুরাগীদের।

Back to top button