বাংলা সিরিয়াল

‘যত ট্রোল করবেন, আমি তত বিকিনি পরব’! গোয়ায় গিয়ে বিকিনি পরে ট্রোলড হয়ে সাফ জানিয়ে দিলেন অভিনেত্রী মিশমি দাস

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছোট এবং বড় পর্দার অভিনেতা অভিনেত্রীদের হামেশাই ট্রোলড হতে দেখা যায় নেটিজেনদের কাছে। কিছুদিন আগে নিজের শারীরিক গঠনের কারণে তেমনই সমালোচিত হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মিশমী দাস। প্রসঙ্গত বর্তমানে তাকে দর্শকরা জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছেন।

সম্প্রতিক গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী সেখানেই সমুদ্রের ধারে বিকিনি পরে নিজের ফটো পোস্ট করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল্য নেটিজেনদের একাংশের মোটেই পছন্দ হয়নি সেই ছবি। তিনি খুবই রোগা এবং হাওয়া দিলে উড়ে যাবেন তিনি, এ ধরনের কুরুচিকর মন্তব্য তার ছবির কমেন্ট বক্সে করতে দেখা গিয়েছে নেটিজেনদের।

এরপরে অভিনেত্রী তার বিকিনি পরা আরো ছবি পোস্ট করে ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছিলেন তাকে লোকে যত ট্রোল করবে তিনি ততই আরও বিকিনি পরা ছবি পোস্ট করবেন।

পাশাপাশি এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে। গোয়ায় গিয়ে বিকিনি ছাড়া আর কী পরবেন, এদিন পাল্টা সেই প্রশ্ন ছুড়ে দিতে দেখা গিয়েছে তাকে নেটিজেনদের উদ্দেশ্যে। পাশাপাশি তিনি জানিয়েছেন তার কমেন্ট বক্স এর সমস্ত কমেন্টই তিনি পড়েছেন এবং সমালোচনাকে পাত্তা দিতে নারাজ তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Back to top button

Ad Blocker Detected!

Refresh