বলিউড

‘নেপো কিং’ করণ জোহরকে বয়কট করলো বলিউড, হাতে পায়ে ধরে সাধলেও তার শোতে আসতে রাজি নন কোনো সেলিব্রেটি! চরম সমস্যার মুখোমুখি ‘কফি উইথ করণ’

বিগত বেশ কয়েক বছর ধরে বলিউডের যে সমস্ত টক-শো গুলি সফলভাবে চলে আসছে তার মধ্যে একটি অন্যতম হলো ‘কফি উইথ করণ’। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া যায় জনপ্রিয় বলিউড পরিচালক করণ জোহরকে। এই মুহূর্তে টিভির পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও এই অনুষ্ঠানটি দেখতে পাচ্ছেন নেটিজেনরা। তবে এবার সামনে এলো এই টক শোয়ের সপ্তম সিজনের প্রোমো যা দেখে ভেজায় চমকে গিয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর থেকে নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন পরিচালক করণ জোহর। তিনি কেবল মাত্র বলিউড অভিনেতা অভিনেত্রীদের ছেলেমেয়েদের সুযোগ দেন এমন অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। তবে এবার গোটা বিষয়টিকেই ‘কফি উইথ করণ’ এর নতুন সিজনের প্রোমোতে নিয়ে এসেছেন করণ জোহর। পাশাপাশি ভাইরাল সেই ভিডিওয় নেটিজেনরা দেখতে পেয়েছেন তিনি বলিউডের সমস্ত সেলিব্রেটিদের ফোন করছেন তার শোতে আসার জন্য।

কিন্তু বিতর্কে জড়িয়ে পড়ার ভয়ে আসতে রাজি হননি কেউই। শেষ পর্যন্ত পরিচালক জানিয়েছেন কেউ না এলেও এই শো নিয়ে তিনি ফিরে আসবেন। প্রসঙ্গত, জানা গিয়েছিল নবদম্পতি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের আসার সম্ভাবনা রয়েছে কফি উইথ করণ’-এ। তবে গোটা বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে গুজব উড়িয়ে দিয়েছেন স্বয়ং করণ জোহর।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

Back to top button