বাংলা সিরিয়াল

‘একটুও শান্তিতে থাকতে দিচ্ছে না’! সহ-অভিনেতা রাহুলকে নিয়ে কেন এমন মন্তব্য করলেন অভিনেত্রী রুকমা রায়? চাঞ্চল্য ‘লালকুঠি’র দর্শকদের মধ্যে

একসময় স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকের পার্শ্বচরিত্র হিসেবে মন জয় করে নিয়েছিলেন টলিউড অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়ের জুটি। তবে জনপ্রিয়তা কমে যাওয়ার কারণে এক সময় বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। শেষ পর্যন্ত জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকের মাধ্যমে আবারও পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে তাদের। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে উঠে এলো এই জনপ্রিয় জুটি খুনসুটির এক দারুন দৃশ্য।

প্রসঙ্গতই এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করতে দেখা গেছে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। যেখানে সহ-অভিনেত্রী রুকমা রায় এবং প্রিয়ম চক্রবর্তীকে শুটিংয়ের ফাঁকে ঘুমাতে দেখতে পেয়েছেন অনুগামীরা। বলাই বাহুল্য এরপরই অভিনেত্রী কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তাকে একটু শান্তিতে থাকতে দিচ্ছেন না অভিনেতা। পাশাপাশি অনুগামীরা জানিয়েছেন তার উচিত ‘প্রতিশোধ’ নেওয়া অভিনেতার উপরে।

প্রসঙ্গত ইতিমধ্যে একাধিকবার অভিনেতা রাহুল এবং রুকমার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনের কেউই এখনো পর্যন্ত এ ব্যাপারে স্পষ্ট করে কিছু না জানালেও হাল ছাড়ছেন না অনুগামীরা। পাশাপাশি এদিনের ভিডিও আরো একবার উসকে দিয়েছে সেই জল্পনাকে। এদিন এক বাক্যে অনুগামীরা স্বীকার করে নিয়েছেন অভিনেতা রাহুল এবং রুকমার জুটি দারুণ পছন্দ তাদের।

Back to top button