বাংলা সিরিয়াল

প্রশ্ন উঠছে মিঠাই কে কি হারাতে পারবে এই ধারাবাহিক? ‘সাহেবের চিঠি’ ধারাবাহিককেও আসছে রিকি দ্য রকস্টারের প্রসঙ্গ! সাহেবের চাইতে রিকি বেশী সিদ্ধার্থ বেস্ট! বলছেন নেটাগরিকরা!

স্টার জলসার নতুন ধারাবাহিক সাহেবের চিঠি শুরু হওয়ার পর বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রতীক দেবচন্দ্রিমার জুটি দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। খোকাবাবুর খোকা এবং মোহরের শঙ্খর পর প্রতীক এবার সাহেবের চিঠিতে সাহেবের ভূমিকায় অভিনয় করবেন অন্যদিকে সাঁঝের বাতির চারু চরিত্রে অভিনয় করার পর দেবচন্দ্রিমা এবার চিঠি চরিত্রে অভিনয় করবেন। ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সাহেব একজন বিখ্যাত রকস্টার তাকে সবাই ভগবানের মতো ভালোবাসে, তার গানের গলায় সকলেই মুগ্ধ অন্যদিকে ডাক পিয়নের চাকরি করে চিঠি, সকলের বাড়ি বাড়ি চিঠি দিয়ে আসে সে। এ রকমই একটি চিঠি দিতে গিয়ে সে মুখোমুখি হয় সাহেবের, সাহেবকে অহংকারী বলে সে যখন কথা শোনাচ্ছে, বলছে যে, “এত মানুষ আপনাকে দেখার জন্য পাগল অথচ পায়ে হেঁটে তাদের সামনে যেতে পারছেন না! নাকি পা নেই আপনার?” এরপরই দেখা যায় যে সত্যিই সাহেবের পা নেই! ধারাবাহিকের এই প্রোমো দর্শকদের মন জয় করে নেয়।

কিন্তু ধারাবাহিক শুরু হওয়ার পর ধারাবাহিকের একটি এপিসোড দেখে দর্শকরা বলতে শুরু করেন এটি মিঠাই থেকে কপি করা। আসলে এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে চিঠি সাইকেলে চেপে যাচ্ছিল অন্য দিকে পিছন থেকে সাহেবের গাড়ি এসে তাকে ধাক্কা মারে। সেই সময় গাড়িটি সাহেবের বান্ধবী চালাচ্ছিলো আর তার পাশে বসে ছিলো সাহেব। কাকতালীয়ভাবে এরকমই একটি ঘটনা মিঠাই ধারাবাহিকেও ঘটেছিল শুরুর দিকে। যেখানে মিষ্টির প্রতিযোগিতায় নাম দেওয়ার জন্য সাইকেলে করে মিঠাই যাচ্ছিলো মনোহারা, অন্যদিকে সিডের গাড়ি এসে তাকে ধাক্কা মারে। সেখানেও সিডের পাশে তোর্সা ছিল। দুই ধারাবাহিকে এত মিল দেখে দর্শকরা বলতে শুরু করেন মিঠাই থেকে কপি করা।

সম্প্রতি ধারাবাহিকের আরেকটি ভিডিও চ্যানেলে তরফ থেকে প্রকাশ করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে সাহেবকে একটি অ্যাক্সিডেন্টের থেকে বাঁচায় চিঠি, কিন্তু পরে তাকে অপমানিত হতে হয়। সাহেবের বান্ধবী চিঠিকে অপমান করে এই ঘটনায় রেগে যায় চিঠি। ধারাবাহিকে দেখা যায় বাড়ি ফিরেও সাহেবের নামে গজগজ করছে চিঠি অন্যদিকে সাহেবের বাড়ির লোক এটা জানবার জন্য উৎসুক হয়ে আছে যে কে আসলে সাহেব কে এই বিপদের হাত থেকে বাঁচালো!- এই এপিসোড দেখেও অনেকে বলছেন, সাহেব গরীবের অরিজিৎ সিং, কেউ আবার বলছেন যে, রকস্টারের এই চেহারাটা রিকি দ্য রকস্টারকেই মানায়!- সদ্য শুরু হওয়া এই ধারাবাহিকেও আবার চলে এলো মিঠাইয়ের প্রসঙ্গ।

Back to top button